রবিবার ৮ ডিসেম্বর ২০১৯
  • প্রচ্ছদ » Breaking » আবরার হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্তদের ছাড় নয়, প্রয়োজনে অমিত সাহাকেও আটক করবে পুলিশ



আবরার হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্তদের ছাড় নয়, প্রয়োজনে অমিত সাহাকেও আটক করবে পুলিশ


বাংলা নিউজ ব্যাংক :
08.10.2019

 

বাংলাদেশ প্রকৌশল বিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামি তালিকা থেকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আইনবিষয়ক উপ-সম্পাদক ও পুরকৌশল বিভাগের ছাত্র অমিত সাহাকে ইচ্ছাকৃতভাবে বাদ দেয়া হয়নি। তাকে নজরদারিতে রাখা হয়েছে বলে জানা গেছে। তদন্ত সাপেক্ষে তাকে আইনের আওতায় আনা হবে। আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে এমনটাই জানা গেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর সূত্রে জানা গেছে, আবরার হত্যার ঘটনায় আটক ১৩ জনের মধ্যে ১০ জন হত্যাকাণ্ডে তাদের সম্পৃক্ততার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। অভিযুক্তদের দাবি, পূর্ব পরিকল্পিত ভাবে আবরারকে হত্যার উদ্দেশ্য ছিল না। মারধর করতে গিয়ে আবরার মারা গেছে। তারপরও ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ। অপরাধীদের ছাড় না দেয়ারও প্রত্যয় ব্যক্ত করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

এদিকে আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেপ্তার ১০ আসামির প্রত্যেককে ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে ঢাকা মুখ্য মহানগর হাকিম এ আদেশ দেন। এর আগে দুপুরে তাদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ তথ্য নিশ্চিত করেছেন ডিবি দক্ষিণের অতিরিক্ত উপ-কমিশনার খন্দকার রবিউল আরাফাত লেনিন।

তিনি বলেন, মামলার এজাহারভুক্ত আসামির ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে, তাদের সবারই অবস্থান মোটামুটি নিশ্চিত পুলিশ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি