রবিবার ১৭ নভেম্বর ২০১৯
  • প্রচ্ছদ » Lead 1 » বিএনপি নেতাদের সঙ্গে দেখা করেনি আবরারের পরিবার!



বিএনপি নেতাদের সঙ্গে দেখা করেনি আবরারের পরিবার!


বাংলা নিউজ ব্যাংক :
14.10.2019

নিউজ ডেস্ক : বুয়েট ছাত্র আবরার ফাহাদের হত্যাকাণ্ড নিয়ে কোনো রাজনীতি চায় না তার পরিবার। আর সে কারণেই বিএনপি নেতাদের সঙ্গে দেখা করেনি আবরার ফাহাদের পরিবার। জানা গেছে, ১৩ অক্টোবর আবরারের বাড়িতে দেখা করতে চাইলেও বিএনপি নেতাদের ফিরে আসতে হয়েছে। যদিও নেতারা অভিযোগ করেছেন, পুলিশ আবরার ফাহাদের পরিবারের সঙ্গে তাদের দেখা করতে দেয়নি।

কিন্তু প্রকৃত সত্য জানা গেছে, আবরার ফাহাদকে নিয়ে রাজনৈতিক দলগুলো যেভাবে রাজনীতি করার প্রচেষ্টা শুরু করেছে তাতে সন্তুষ্ট নয় তার পরিবার। যার ফলে আবরার ফাহাদের পরিবারের সদস্যদের অনুরোধে পুলিশ বিএনপি নেতাদের বাধা দেয়। রাজনীতি করার জন্য সেটিকে অন্যভাবে গণমাধ্যমের সামনে উপস্থাপন করছে বিএনপি।

এ বিষয়ে কর্তব্যরত পুলিশের সঙ্গে কথা হলে তারা বলেন, আবরার ফাহাদের মৃত্যুর পর তার পরিবারের সদস্যরা এমনিতেই মানসিকভাবে ভেঙে পড়েছে। এমন অবস্থায় কিছু রাজনৈতিক দল এই পরিবারকে ব্যবহার করে রাজনৈতিক ফায়দা লুটতে তৎপর। যেটিতে বিরক্ত আবরার ফাহাদের পরিবার। আর তাই তার পরিবারের সদস্যদের অনুরোধে বিএনপি নেতাদের বাধা দেয়া হয়েছে।

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত থাকা স্থানীয় এক বাসিন্দা বলেন, প্রায় প্রতিদিনই দেখি বিভিন্ন মানুষ আবরারের পরিবারের সদস্যদের সাথে দেখা করতে আসে। একজন সন্তান হারানো মা-বাবার কাছে নতুন নতুন লোক এসে নানা প্রসঙ্গ নিয়ে আলাপ-আলোচনা করে। এতে তার মা-বাবাও বিরক্ত। প্রায় মানসিক ভারসাম্য হারানোর অবস্থা। এমন অবস্থায় তারা পুলিশকে অনুরোধ করেছেন যেন কোনো রাজনৈতিক দলের নেতারা তাদের বিরক্ত না করে।

স্থানীয়রা বলছেন, প্রধানমন্ত্রী যেহেতু এ হত্যাকাণ্ডের বিচার নিজে করতে চেয়েছেন এবং আসামিদের গ্রেফতার করা হয়েছে তাই আমরা আশাবাদী এই ঘটনার উপযুক্ত বিচার হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি