বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯



শিক্ষকের পিটুনিতে মাদরাসাছাত্রের মৃত্যু


বাংলা নিউজ ব্যাংক :
07.11.2019

নিউজ ডেস্ক: মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়া কওমি মাদরাসার প্রধান শিক্ষক ইউসুফ আলীর পিটুনিতে আসিফ নামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্র মারা গেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে মাদারীপুর সদর হাসপাতালে ওই ছাত্র মারা যায়। নিহত আসিফ মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের শ্রীনাথদি গ্রামের আনোয়ার মাতুব্বরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার আসিফকে মাদারীপুর সদর উপজেলা গাছবাড়িয়া কওমি মাদরাসার প্রধান শিক্ষক ইউসুফ আলী মারধর করেন। দ্বিতীয় দফায় বুধবার আবারও মারধর করেন। এতে বিকেলে মারা যায় আসিফ। এ ঘটনায় হাসপাতাল থেকে আবুল বাসার নামে এক মাদরাসা শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত আসিফের বাবা আনোয়ার বলেন, গত সোমবার আসিফকে তুচ্ছ ঘটনা নিয়ে মারধর করেন মাদরাসার প্রধান শিক্ষক। পরে গুরুতর অসুস্থ অবস্থায় বাড়ি চলে আসে আসিফ। মঙ্গলবার সকালে আবার তাকে মাদরাসায় নিয়ে যাই। বুধবার সকালে আসিফকে দ্বিতীয় দফায় মারধর করেন শিক্ষক ইউসুফ আলী। পরে বিকেলে আমাদের কাছে ফোনে জানানো হয় আসিফ অসুস্থ তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসে দেখি আমার ছেলে মারা গেছে।

মাদারীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওগত আলম জানান, এই ঘটনায় হাসপাতাল থেকে গাছবাড়িয়ার কওমি মাদরাসার আবুল বাসার নামে এক শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি