বুধবার ১৩ নভেম্বর ২০১৯
  • প্রচ্ছদ » » এবার মিথিলাকে সৃজিতের কুর্নিশ!



এবার মিথিলাকে সৃজিতের কুর্নিশ!


বাংলা নিউজ ব্যাংক :
07.11.2019

নিউজ ডেস্ক: এবার প্রাক্তন প্রেমিকের সঙ্গে ব্যক্তিগত কিছু ছবি ফাঁস হওয়া নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

এমন কঠিন পরিস্থিতিতেও নিজেকে শান্ত রাখতে পারায় মিথিলাকে সাধুবাদ জানিয়ে পাশে দাঁড়ালেন ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি। যথাযথভাবে পরিস্থিতি সামাল দেওয়ায় বাংলাদেশের এই তারকার প্রশংসা করেছেন তিনি।

বুধবার (৬ নভেম্বর) ফেসবুকে মিথিলার একটি স্ট্যাটাস শেয়ার দিয়ে সৃজিত লিখেছেন, ‘কুর্নিশ করি, বাঘিনী। প্রতিদিনই তোমাকে নিয়ে গর্ব হচ্ছে।’

মিথিলার ব্যক্তিগত ছবি ফাঁস করা হ্যাকারদের সমালোচনা করেছেন সৃজিত। এ প্রসঙ্গে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেন, ‘এটি বেআইনি কাজ। এর মাধ্যমে গোপনীয়তা পুরোপুরি লঙ্ঘন হয়েছে। যারা এই কাজ করেছে তাদের জেল হওয়া উচিত। মিথিলা পরিস্থিতি যেভাবে সামাল দিয়েছে তা অনুকরণীয়। আমি মনে করি, ফেসবুকে তার বক্তব্য বুদ্ধিদীপ্ত ও যথাযথ হয়েছে। এজন্য তাকে নিয়ে গর্ব করতে পারি।’
এদিকে চলতি বছর সৃজিতের সঙ্গে মিথিলাকে বেশ কয়েকটি অনুষ্ঠানে দেখা গেছে। গুঞ্জন আছে, তাদের মধ্যে চলছে গভীর প্রেম। তবে এ নিয়ে দু’জনের কেউই এখনও মুখ খোলেননি।

নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার সম্পর্ক ছিল। তখনকার তোলা কিছু ছবি সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় ঝড়ের মুখে পড়েন মিথিলা। এ ঘটনায় সাইবার অপরাধ বিভাগে আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানিয়েছেন তিনি। একইসঙ্গে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন।

সাইবার অপরাধ বিভাগে অভিযোগ জানানোর তথ্য দিয়ে মিথিলা ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘যারা আমার মান-সম্মান নিয়ে খেলেছে, আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় সেই দুষ্কৃতিকারীদের চিহ্নিত করে ছাড়বো। শপথ করছি, নিজের জন্য এবং হ্যাকার ও সাইবার অপরাধীদের শিকার হওয়া সবার জন্য লড়বো।’
একইসঙ্গে যেসব ফেসবুক গ্রুপ, পেজ ও অনলাইন পোর্টাল অনুমতি ছাড়া ফাঁস হওয়া ছবিসহ খবর প্রকাশ করেছে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন মিথিলা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি