বুধবার ১৩ নভেম্বর ২০১৯



পটুয়াখালীতে ভেজাল ছানাসহ চাইনিজ রেস্তোঁরার ম্যানেজার আটক


বাংলা নিউজ ব্যাংক :
08.11.2019

নিউজ ডেস্ক: পটুয়াখালীর চৌরাস্তা চত্বরের স্টার সুইট‘স চাইনিজ রেস্তোঁরায় ভেজাল দুধের ছানা জব্দ করেছে স্যানিটেশন অফিসার ও পুলিশ। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে পটুয়াখালী সেতুর টোল প্লাজা থেকে পুলিশের সহায়তায় ওই ছানা জব্দ করা হয়। এসময় ওই রেস্তোঁরার ম্যানেজার মো. ফারুক হোসেনকে আটক করা হয়। এঘটনায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানা গেছে।

পটুয়াখালী স্যানিটেশন অফিসার মহিউদ্দিন আহমেদ জানায়, স্টার সুইট‘স চাইনিজ রেস্তোঁরায় মাদারীপুর থেকে ভেজাল দুগ্ধ ছানা আসবে এমন খবর একটি সূত্র তাকে নিশ্চিত করেন। খবর পেয়ে সদর থানা পুলিশের এসআই সুজন দেসহ পুলিশের একটি দল নিয়ে পটুয়াখালীর সেতুর টোল প্লাজায় অবস্থান করেন।

এসময় বরিশাল থেকে আসা একটি যাত্রীবাহী বাস থেকে ছানা ভর্তি একটি বস্তা টোল প্লাজায় নামিয়ে দেয়। কিছুক্ষন পরে স্টার সুইট‘স চাইনিজ রেস্তোঁরায় ম্যানেজার ফারুক ওই ছানা নিতে আসলে তাকে হাতেনাতে আটক করা হয়।

স্থানীয়দের বরাদ দিয়ে স্যানিটেশন অফিসার জানান, র্দীঘদিন থেকে বিভিন্ন স্থান থেকে ভেজাল ছানা কম মূল্যে ক্রয় করে মিষ্টি তৈরি করে উচ্চ মূল্য বিক্রি করে আসছে এই প্রতিষ্ঠান।

তাদের নিজস্ব খামারের উৎপাদিত দুধ দিয়ে ছানা তৈরি করে মিষ্টি বানাতো হতো বলে ক্রেতাদের জানিয়ে আসছে রেস্তোঁরার মালিক পক্ষ।

নিম্ন মানের খাবার সরবরাহ করে অধিক মূল্য রাখার একাধিক অভিযোগ রয়েছে ওই রেস্তোঁরার বিরুদ্ধে। কিন্তু প্রমান না পাওয়ার কারণে ব্যবস্থা নিতে পারেনি কর্তৃপক্ষ।

জব্দকৃত ছানাসহ ম্যানেজারকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান স্যানিটেশন অফিসার।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি