বুধবার ১৩ নভেম্বর ২০১৯



নন্দীগ্রামে ট্রাক চাপায় গুরুতর আহত সিংড়ার ধান ব্যবসায়ী


বাংলা নিউজ ব্যাংক :
08.11.2019

নিউজ ডেস্ক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কে বিআরটিসি ট্রাপের চাপায় গুরুতর আহত হয়েছেন আক্কাস আলী নামে সিংড়ার এক ধান ব্যবসায়ী। গুরুতর আহত আক্কাসকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করার পর হাসপাতালের চিকিৎসকরা তাকে বাঁচিয়ে রাখতে তার বাম পা কেটে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে জেলার নন্দীগ্রাম উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের মথুরাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত আক্কাস আলী সরদার (৩৫) নাটোরের সিংড়া উপজেলার হাটপুকুরিয়া গ্রামের আজাহার আলী সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও আক্কাস আলীর বড় ভাই আবু হানিফ বলেন, আক্কাস মোটরসাইকেলযোগে বাড়ি থেকে নন্দীগ্রাম যাচ্ছিল। পথে মথুরাপুর নামক স্থানে নাটোরগামী বিআরটিসির একটি ট্রাক তাকে চাপা দেয়। এ সময় চালক ও হেলপার ট্রাকটি রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত আক্কাসকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালের চিকিৎসকরা অপারেশন করে আক্কাসের বাম পা কেটে ফেলার সিদ্ধান্ত নেন।

আহত আক্কাস আলীর ছোট ভাই আবু হানিফ আরো বলেন, বগুড়া মেডিকেলে তাকে (আক্কাস) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে চিকিৎসকরা তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। আমরা তাকে ঢাকা নিয়ে যাচ্ছি। চিকিৎসকরা বলেছেন, তার বাম পা কেটে ফেলতে হবে। তা না হলে তাকে বাঁচানো কঠিন হয়ে যাবে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ মন্ডল জানান, ট্রাকে চাপা পড়ার পর আক্কাস আলীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো বলেন, গুরুতর আহত অবস্থায় আক্কাস আলীকে অপারেশন থিয়েটারে নেয়ার পর চিকিৎসকরা রোগীর অবস্থা বিবেচনায় তার বাম পা কেটে ফেলতে হয়েছে। পরে তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। হাইওয়ে পুলিশ বিআরটিসির ট্রাকটি আটক করেছে বলেও জানান তিনি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি