রবিবার ৮ ডিসেম্বর ২০১৯
  • প্রচ্ছদ » Lead 2 » কমিটি গঠনকে কেন্দ্র করে মির্জা ফখরুলসহ বিএনপি নেতার নামে মামলা!



কমিটি গঠনকে কেন্দ্র করে মির্জা ফখরুলসহ বিএনপি নেতার নামে মামলা!


বাংলা নিউজ ব্যাংক :
16.11.2019

নিউজ ডেস্ক: এবার নিজ দলের নেতার রোষানলে পড়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জানা গেছে, কমিটি গঠনে অনিয়মের অভিযোগে মির্জা ফখরুলসহ নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সম্পাদকের নামে মামলা করেছেন স্থানীয় দুই বিএনপি নেতা।

এ সম্পর্কে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক মামুন মাহমুদ আদালতের নোটিশের বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী জজ শিউলী রানী দাসের আদালতে ১০ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি গোলজার হোসেন খান ও একই ওয়ার্ডের সাবেক যুগ্ম সম্পাদক নূর আলম শিকদার বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এ ব্যাপারে মামলার বাদী গুলজার হোসেন খান জানান, দলের মহানগর কমিটিতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১ থেকে ১০ নম্বর ওয়ার্ড পর্যন্ত কোন নেতাই পদ-পদবি পাননি। কমিটি গঠনের ক্ষেত্রে সীমানা ও দলের গঠনতন্ত্র মানা হয়নি।
তিনি বলেন, সারা দেশে কমিটি গঠনকে কেন্দ্র করে যে অনিয়ম এ পর্যন্ত লক্ষ্য করা গেছে নারায়ণগঞ্জেও এর ব্যতিক্রম ঘটেনি। যেহেতু পুরো দলই একটি মহলের নির্দেশে চলছে তাই আমরা আইনের দ্বারস্থ হয়েছি। আইনগতভাবেই অনিয়মের বিচার চাই আমরা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি