রবিবার ৮ ডিসেম্বর ২০১৯



বিপিএল প্লেয়ার্স ড্রাফটে ভারতীয় তিন ক্রিকেটার


বাংলা নিউজ ব্যাংক :
16.11.2019

নিউজ ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের প্লেয়ার্স ড্রফটে রয়েছেন ভারতীয় তিন ক্রিকেটার। তবে আগামী বছর থেকে আরও বেশি ভারতীয় ক্রিকেটারকে পাওয়া যাবে। এমনটি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

শনিবার রাজধানীর একটি হোটেলে বঙ্গবন্ধু বিপিএলের লোগো উন্মোচন অনুষ্ঠানে বিসিবি সভাপতি বলেন, বিপিএলে ক্রিকেটার পাঠানোর জন্য আমি ভারতীয় ক্রিকেট কেন্ট্রোল বোর্ডকে (বিসিসিআই) প্রস্তাবটা দিয়েছি। তবে ভারতের ক্রিকেটারদের চুক্তির একটি বিষয় থাকে, ওরা বাইরের লিগ খেলতে পারবে না। চুক্তির বাইরে যারা আছে তাদের বিপিএলে পাওয়া যাবে। আগামী বছর থেকে আরও বেশি ভারতীয় ক্রিকেটারকে পাওয়া যাবে।

সবশেষ ভারত সফরে বিসিসিআইনের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলীর সঙ্গে বিপিএলে ক্রিকেটার পাঠানো বিষয় নিয়ে কথা বলেন বিসিবি সভাপতি।

বিপিএলের এবারের আনুষ্ঠানিক প্লেয়ার্স ড্রাফটের তালিকায় রয়েছে তিন ভারতীয় ক্রিকেটার। তারা হলেন মানভিন্দর বিসলা, কুমার বোরেসা ও মানপ্রিত গণির নাম। উইকেটরক্ষক ব্যাটসম্যান বিসলা ‘ডি’ গ্রেড, ডানহাতি পেসার মানপ্রিত ‘বি’ গ্রেড ও স্পিনিং অলরাউন্ডার বোরেসাকে রাখা হয়েছে ‘সি’ গ্রেডে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি