রবিবার ৮ ডিসেম্বর ২০১৯



টাফ গেমিং মনিটর


বাংলা নিউজ ব্যাংক :
17.11.2019

নিউজ ডেস্ক: গেমিংয়ে আসুসের রিপাবলিক অব গেমার (আরওজি) এর পাশাপাশি দ্য আল্টিমেট ফোর্স (টাফ) সিরিজের প্রোডাক্ট ব্যাপক জনপ্রিয়। টাফ সিরিজের গেমিং প্রোডাক্ট লাইনআপে নতুন যুক্ত হয়েছে মনিটর। তারই ধারাবাহিকতায় দেশের বাজারে টাফ সিরিজের গেমিং মনিটর নিয়ে এসেছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

টাফ গেমিং সিরিজের ভিজি২৭একিউ এবং ভিজি৩২ভিকিউ মডেলের দুটি মনিটর পাওয়া যাচ্ছে দেশের বাজারে। ভিজি২৭একিউ ২৭ ইঞ্চি ওয়াইড কোয়াড এইচডি ১৬৫ হার্জের মনিটরটি প্রফেশনাল গেমারদের উদ্দেশ্যেই প্রস্তুত করা। অন্যদিকে ভিজি৩২ভিকিউ মনিটরটি ৩১.৫ ইঞ্চি ওয়াইড কোয়াড এইচডি ১৪৪ হার্জের একটি কার্ভড মনিটর। এটি ১৮০০আর কার্ভেচারের গেমিং মনিটর। দুটি মনিটরই আসুসের নিজস্ব এক্সট্রিম মোশন ব্লার সিঙ্ক এবং ১ মিলি সেকেন্ডে রেসপন্স টাইম সমর্থন করে।

ভিজি২৭একিউ এনভিডিয়া জি সিংক সাপোর্টেড এবং ভিজি৩২ভিকিউ মনিটর অ্যাডাপ্টিভ সিংক এবং এএমডি ফ্রি সিংক সুবিধা সমর্থন করে থাকে, যা স্ক্রিন টিয়ারিং সমস্যা সমাধান করে ব্যবহারকারীকে দেবে ঝকঝকে পিকচার কোয়ালিটি। এছাড়া উভয় মনিটরই স্ট্যান্ডার্ড এইচডিআর-টেন সাপোর্ট করে, ফলে ছবির মান হবে আরো বেশি শার্প।

টাফ সিরিজের এ দুটি মনিটরই শ্যাডো বুস্ট, গেমপ্লাস, গেমভিজ্যুয়াল এসব সাপোর্ট করে। এছাড়াও মনিটরগুলো আসুসের বহুল পরিচিত আই কেয়ার টেকনোলজি সমর্থন করে, যা ফ্লিকার ফ্রি এবং ব্লু লাইট ফিল্টার সুবিধাযুক্ত হওয়ায় চোখের জন্য আরামদায়ক।

এ দুটি মনিটর ছাড়াও এই সিরিজের ভিজি২৭ভিকিউ মডেলের আরো একটি নতুন মনিটর বাজারে আসতে যাচ্ছে। এটি ২৭ ইঞ্চি ফুল এইচডি ১৬৫ হার্জের কার্ভড মনিটর। আসন্ন এই মনিটরের দাম ৩০ হাজারের আশেপাশে হতে পারে।

ভিজি২৭একিউ মনিটরের দাম ৫৪ হাজার টাকা এবং ভিজি৩২ভিকিউ মনিটরের দাম ৬১ হাজার টাকা। ৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারন্টি সুবিধাসহ মনিটরগুলো পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোনো শাখায় এবং অনুমোদিত ডিলার হাউসে। আরো জানতে ভিজিট : https://globalbrand.com.bd।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি