সোমবার ৬ এপ্রিল ২০২০
  • প্রচ্ছদ » » নিজের চিকিৎসার ৫ হাজার ডলার আশরাফকে দিলেন এন্ড্রু কিশোর



নিজের চিকিৎসার ৫ হাজার ডলার আশরাফকে দিলেন এন্ড্রু কিশোর


বাংলা নিউজ ব্যাংক :
11.02.2020

নিউজ ডেস্ক: জনপ্রিয় সুরকার সেলিম আশরাফ অনেক দিন থেকেই অসুস্থ। যিনি ‘যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তিসেনা, তোরা দে না, দে না, সে মাটি আমার অঙ্গে মাখিয়ে দে না’ এই রকম অসংখ্য জনপ্রিয় গানের সুরকার। এই মানুষটির চিকিৎসায় নিজের চিকিৎসা খরচ থেকে পাঁচ হাজার ডলার দিলেন ক্যান্সারের সাথে লড়াই করে চলা আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর।

জানা গেছে, সুরকার সেলিম আশরাফ গত বছরের ফেব্রুয়ারি মাসে শ্বাসকষ্ট, রক্ত ও কিডনি সমস্যা প্রকট আকার ধারণ করায় রাজধারীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসা নিয়ে বেশ অর্থ কষ্টে পড়েছিলেন। পরে প্রধানমন্ত্রী দাঁড়ান তার পাশে। এখন প্রতি সপ্তাহে তার ডায়ালাইসিস করাতে হয়। প্রিয় এই সুরকারের সুরে ‘এই জীবন তো অনেক কিছুই চায়সহ আরও বেশ কিছু গান গেয়েছিলেন এন্ড্রু কিশোর।

এন্ড্রু কিশোরের এক ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, অসুস্থ অবস্থাতেও তার কাছের মানুষদের খোঁজখবর জানতে চান তিনি। সেলিম আশরাফের অসুস্থতার খবর তিনি আগে থেকেই জানেন। তাই প্রিয় এই সুরকারের জন্য নিজের চিকিৎসার খরচ থেকেই ৫০০০ সিঙ্গাপুর ডলারের একটি খাম সাবিনা ইয়াসমিন এবং সৈয়দ আব্দুল হাদীর হাতে তুলে দেন।

এন্ড্রু কিশোর অসুস্থ অবস্থাতেও ভালোবাসার মানুষ সুরকার সেলিম আশরাফের কথা মনে রেখেছেন। গত রবিবার সন্ধ্যায় সিঙ্গাপুরে এন্ড্রু কিশোরের সম্মানে কনসার্টের আয়োজন করা হয়। কনসার্টে গান গেয়েছেন সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমীন, মিতালী মুখার্জি, এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস, জাহাঙ্গীর সাঈদ ও মিলিয়া সাবেদসহ আরও অনেকে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি