মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারী ২০২০
  • প্রচ্ছদ » other important » জামায়াত এজেন্ট আজহারীর ৫ কোটি টাকার বিলাসবহুল গাড়ি, ভণ্ডামি ফাঁস!



জামায়াত এজেন্ট আজহারীর ৫ কোটি টাকার বিলাসবহুল গাড়ি, ভণ্ডামি ফাঁস!


বাংলা নিউজ ব্যাংক :
12.02.2020

নিউজ ডেস্ক: জামায়াতে ইসলামীর এজেন্ট হিসেবে পরিচিত বাংলাদেশের একজন ইসলামী বক্তা ড. মিজানুর রহমান আজহারী। হঠাৎ-ই কোনো এক অজ্ঞাত কারণে নিজের সব মাহফিল স্থগিত করে তিনি পালিয়ে যান মালয়েশিয়ায়। সূত্র বলছে, সম্প্রতি মালয়েশিয়া গিয়ে আজহারী সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিলাসবহুল গাড়িতে চড়ার ছবি শেয়ার করেন। যে ছবি ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই ছবিকে ঘিরে রীতিমত সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে ফেসবুকে। বিশেষ করে সাধারণ ফেসবুক ব্যবহারকারীরা মনে করছেন, মালয়েশিয়ায় যাওয়ার পর জামায়াতে ইসলামীর এই এজেন্ট এর ভণ্ডামি ধীরে ধীরে ফাঁস হতে শুরু করেছে।

ছবিতে দেখা গিয়েছে, আজহারী একটি বেন্টলি গাড়ি চালাচ্ছেন যার বাজারমূল্য কমপক্ষে পাঁচ কোটি টাকা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের প্রশ্ন উঠছে। ভক্তরা প্রশ্ন করছেন, মহানবী হজরত মুহাম্মদ (সা:) এর সাদাসিধে জীবনযাপনের বয়ান করে আজহারী কী তাহলে কোটি কোটি টাকা কামিয়ে বিলাসবহুল জীবনযাপন করতেই মালয়েশিয়ায় চলে গেছেন?

একজন ফেসবুকে লিখেছেন, ওরে বাটপার…ওরে বাটপার!! ধর্ম ব্যবসা করে ওয়াজ মাহফিল এর নামে সাধারণ মানুষের কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে বাটপার আজাহারী ওরফে গাঁজাখুরি মালয়েশিয়ায় সাড়ে ৬ কোটি টাকার গাড়িতে চড়ে! ধর্ম ব্যবসায়ী থেকে সাবধান! অথচ তিনি একদিন নবী রাসূলগণ কতটা কষ্টে জীবনযাপন করে দিনের দাওয়াত দিতেন সেগুলো বলতেন। কিন্তু সে নিজেই ধর্মের নামে ব্যবসা করে বিলাসবহুল জীবনযাপন করছে।

উল্লেখ্য, চলতি বছর মার্চ পর্যন্ত মিজানুর রহমান আজহারীর সব মাহফিল স্থগিত করা হয়েছে। ঠিক কী কারণে তিনি তার সব মাহফিল স্থগিত করেছেন তা পরিষ্কার করে বলেননি। তবে বিভিন্নস্থানে তার মাহফিলে বাধা আসছিলো।

কোথাও কোথাও প্রশাসনের অনুমতি না থাকার কারণে তিনি মাহফিল করতে পারেননি। তিনি মালয়েশিয়ায় চলে গেছেন এমন খবরও বেরিয়েছে। কিন্তু তাকে নিয়ে আলোচনা থামছেই না। সামাজিক যোগাযোগ মাধ্যমে, ওয়াজ মাহফিলে, সংসদে তাকে নিয়ে বাহাস চলছেই।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি