বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারী ২০২০



বিশ্বকাপজয়ী যুবাদের মাসে ১ লাখ টাকা করে দেবে বিসিবি


বাংলা নিউজ ব্যাংক :
13.02.2020

নিউজ ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, আমরা ঠিক করেছি অনূর্ধ্ব-২১ দল গঠন করব। আর এই দলে সুযোগ পাবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের ক্রিকেটাররা। ওদের আমরা দুই বছরের ট্রেনিংয়ের ব্যবস্থা করব। এই দুই বছর এই দলের ক্রিকেটাররা প্রত্যকে মাসে ১ লাখ টাকা করে পাবে।

বুধবার বিশ্বকাপ জয় করে দেশে ফেরা ক্রিকেটারদের লাল গালিচা সংবর্ধনা দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী যুব ক্রিকেট দল ঢাকায় এসে পৌঁছেছে বিকেল ৫টার একটু আগে।

আকবর আলী, তৌহিদ হৃদয়দের ফুলের মালা দিয়ে বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান। এ সময় ক্রীড়া মন্ত্রণালয় ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিমানবন্দরের বাইরেও বিপুল জনতার ভিড় ছিল। বিভিন্ন ব্যানার–ফেস্টুন আর জাতীয় পতাকা নিয়ে তারা এসেছেন অনূর্ধ্ব–১৯ দলের বিজয়ের আনন্দে শরীক হতে। ক্রিকেটারদের ছবি দিয়ে সাজানো একটি বাসে করে আকবর–রকিবুলদের হয়েছে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। বাসে ক্রিকেটারদের সঙ্গে ছিলেন বিসিবি সভাপতি।

রাতে বিশ্বজয়ী যুবা ক্রিকেটারদের সম্মানে আয়োজিত হয় নৈশভোজ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি