রবিবার ২৯ মার্চ ২০২০
  • প্রচ্ছদ » » উল্টা পাল্টা জোকসের মোড়ক উন্মোচন



উল্টা পাল্টা জোকসের মোড়ক উন্মোচন


বাংলা নিউজ ব্যাংক :
19.02.2020

নিউজ ডেস্ক: জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো মীরাক্কেল স্টার মো.তৌহিদ ও হা শো স্টার ফজলুল হক সাকির জোকস সিরিজের ৬ষ্ঠ বই উল্টা পাল্টা জোকস-৬ এর মোড়ক উন্মোচন হয়েছে মঙ্গলবার সন্ধ্যায় সোহরাওয়ার্দী উদ্যানের মেলা মঞ্চে।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল বাংলাদেশের কমেডি কিং মীরাক্কেল ৬ চ্যাম্পিয়ন আবু হেনা রনি। তিনি বলেন, আমরা যারা মানুষের মুখে হাসি ফোটানোর সংগ্রাম করে যাচ্ছি তাদের মধ্যে তৌহিদ ও সাকি আমাদের সহযোদ্ধা হিসেবে কাজ করছে। টেলিভিশন, এফ এম রেডিও, দেশ বিদেশের মঞ্চে এখন স্ট্যান্ড আপ কমেডি সবার জনপ্রিয়। সমান ভাবেই জনপ্রিয় হয়ে উঠছে বইয়ের লেখনীতেও। আর ওরা দু’জন কাজটা সুচারুরূপে পালন করছে। এছাড়া সবাইকে বইটি কেনার আহবান জানিয়ে মজার ছলে তিনি বলেন- “বই কিনে কেউ দেউলিয়া হয় না, কিন্তু বই বের করে অনেকেই দেউলিয়া হয় যদি বইটা ঠিকমত বিক্রি না হয়।”

বইয়ের লেখক মো. তৌহিদ বলেন, মানুষ যেখানে এখন নিজের বায়োগ্রাফী, ভ্রমণকাহিনী লিখে লোক হাসাচ্ছে সেখানে আমরা পিউর জোকস দিয়ে হাসাতে চাই। পার্থক্য একটাই , আমাদের বই পড়লে আমরা তাদের প্রিয় পাত্র হয়ে যাই আর তাদের বইগুলো পড়লে তারা হাসির পাত্র হয়ে যায়।

বইয়ের কো-রাইটার ফজলুল হক সাকির বলেন, মানুষ হাসতে ভালবাসে আর আমরা হাসাতে ভালবাসি। আমরা চাই মানুষকে রুচিশীল কিছু সলিড কন্টেন্ট দিয়ে হাসাতে। আর মানুষ রুচিশীল কন্টেন্ট পছন্দ করে বলেই আমরা টানা ৬টা বই বের করতে পেরেছি এবং আশা করি ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, অমর একুশে গ্রন্থমেলায় বর্ষা দুপুর প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে বইটি । মেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে ২৩৬,২৩৭,২৩৮ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে। এছাড়া অনলাইনে রকমারী ডট কমে পাওয়া যাচ্ছে বইটি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি