সোমবার ৬ এপ্রিল ২০২০



আইসোলেশনে মেসির ‘টয়লেট পেপার চ্যালেঞ্জ’


বাংলা নিউজ ব্যাংক :
21.03.2020

নিউজ ডেস্ক: করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মুখে থমকে গেছে খেলাধুলা। ইউরোপের নামি-দামি ক্লাবগুলোর খেলোয়াড়দের সময় কাটছে সেলফ আইসোলেশনে। তাই বলে মৌসুমের মাঝপথে কি শুধুই অবসরে সময় কাটাচ্ছেন ফুটবলাররা! না তেমনটা নয়। নিজেদের মতো সময় কাটাচ্ছেন তারা। মেসি যেমন এবার আইসোলেশনে ‘টয়লেট পেপার চ্যালেঞ্জ’ ছুঁড়ে দিলেন অন্যান্য ফুটবলারদের।

সেটার ভিডিও পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। করোনাভাইরাসের প্রকোপ বিশ্বজুড়ে। প্রাণঘাতী এই ভাইরাসের ব্যাপক প্রভাব পড়েছে ইউরোপ জুড়ে। ইতিমধ্যেই স্থগিত করা হয়েছে ইউরোপীয় ফুটবলের শীর্ষ পাঁচ লিগ। স্থগিত করা হয়েছে চ্যাম্পিয়নস লিগের লড়াইও।

সেলফ আইসোলিশনে সময় কাটাচ্ছেন বার্সেলোনা অধিনায়ক মেসিও। বাড়িতে বসেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার। কিন্তু সেখানেও আর কতদিন খেলা ছাড়া থাকবেন লিওনেল মেসি! ক্লান্তি কাটানোর এটা উপায় বের করে ফেলেছেন তিনি- ‘টেন টাচ টয়লেট পেপার চ্যালেঞ্জ’।

জাতীয় দলের পাশাপাশি ক্লাব দলের সতীর্থদের এই ‘টেন টাচ টয়লেট পেপার’ চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন মেসি। আর সেই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে সর্বত্র।
মেসির এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন বার্সেলোনার সাবেক অধিনায়ক জাভিও। এমনটা করে তিনিও ভিডিও ছেড়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি