মঙ্গলবার ২ জুন ২০২০
  • প্রচ্ছদ » Lead 3 » সবাইকে নিয়ে করোনা সঙ্কট কাটিয়ে ওঠার প্রত্যয় ব্যক্ত করেছেন রাদওয়ান মুজিব



সবাইকে নিয়ে করোনা সঙ্কট কাটিয়ে ওঠার প্রত্যয় ব্যক্ত করেছেন রাদওয়ান মুজিব


বাংলা নিউজ ব্যাংক :
22.05.2020

নিউজ ডেস্ক: সবাইকে নিয়ে করোনা সঙ্কট কাটিয়ে ওঠার প্রত্যয় ব্যক্ত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও সিআরআইয়ের ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক।

বৃহস্পতিবার তার জন্মদিন উপলক্ষে ভেরিফাইড ফেসবুক প্রোফাইলে তিনি এই প্রত্যয় ব্যক্ত করেন। বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানার ছেলে রাদওয়ানের এই জন্মদিনের মধ্য দিয়ে ৪০ বছর পূর্ণ হলো।

রাদওয়ান মুজিব লিখেন, ‘সকলকে ধন্যবাদ করোনাকালীন এমন উদ্ভূত পরিস্থিতিতে শুভেচ্ছা জানিয়ে আমার জন্মদিনকে রাঙানোর জন্য। আমি আমার পরিবারের সঙ্গেই এই জন্মদিন পালন করেছি এবং মাথা থেকে করোনা মহামারি সম্পর্কিত সকল চিন্তা কিছু সময়ের জন্য ঝেরে ফেলার চেষ্টা করছি। তবে সামনে যা ঘটছে তা চিন্তা না করাটা খুবই কঠিন।’

তিনি আরো লিখেন, ‘যাই হোক, আমরা এক সঙ্গে এই খারাপ পরিস্থিতি পার করতে পারবো। নিঃসন্দেহে সামনের বছর আরো চ্যালেঞ্জিং হতে পারে, কিন্তু আশা করছি আমার বয়স বৃদ্ধি এবং জ্ঞান সেই চ্যালেঞ্জ মোকাবেলায় সহায়তা করবে।’

১৯৮০ সালের ২১ মে জন্মগ্রহণ করেন রাদওয়ান মুজিব সিদ্দিক। তিন ভাই-বোনের মধ্যে সবার বড় তিনি। তার বোন টিউলিপ সিদ্দিক লন্ডনের হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন আসন থেকে ব্রিটিশ পার্লামেন্টের সদস্য।

লন্ডন স্কুল অব ইকোনমিক্স অ্যান্ড পলিটিক্যাল সায়েন্স থেকে গভর্নেন্স অ্যান্ড হিস্ট্রি বিষয়ে স্নাতক করেন রাদওয়ান। একই প্রতিষ্ঠান থেকে কমপ্যারেটিভ পলিটিক্স বিষয়ে স্নাতকোত্তর করেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি