মঙ্গলবার ২ জুন ২০২০



ঈদের রাতে কুশল বিনিময়ের আড়ালে চলবে জুয়া, আয়োজন করছেন রিজভী


বাংলা নিউজ ব্যাংক :
22.05.2020

নিউজ ডেস্ক: করোনা সংকটে গৃহবন্দি ও বিধ্বস্ত বিএনপি নেতাদের ঈদের রাতে বিশেষ বিনোদনের ব্যবস্থা করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ। দেখা-সাক্ষাত ও কুশল বিনিময়ের আড়ালে বিএনপির নয়াপল্টন পার্টি অফিসে নেতাদের জন্য থ্রি কার্ড, নাইন কার্ড ও জুয়ার আসরের ব্যবস্থা করেছেন রিজভী আহমেদ।

জানা গেছে, এরই মধ্যে পার্টি অফিসে জুয়া খেলার কার্ড, বিয়ার ও সামান্য মদের ব্যবস্থা করেছেন রিজভী। দাওয়াত দেয়া হয়েছে তাবিথ আউয়াল, ইশরাক হোসেনের মতো পাকা জুয়াড়িদের। নেতাদের কমপক্ষে জনপ্রতি ২ লাখ করে টাকা হাতে নিয়ে বিনোদনের জন্য আসতে অনুরোধও করেছেন রিজভী। বিনিময়ে আসর থেকে বিজয়ী নেতার লাভের ২০ পারসেন্ট টাকা রিজভীকে দিতে হবে।

গোপন সূত্রে জানা গেছে, করোনায় ঘরবন্দি বিএনপি নেতাদের মনোরঞ্জন করতে এবং তাদের মনোবল চাঙ্গা করতে রিজভী এই বিনোদন পার্টির আয়োজন করেছেন। নেয়া হয়েছে তারেক রহমানের অনুমতিও। তবে গোপনে এই পার্টি করার পরামর্শ দিয়েছেন তারেক। ভারপ্রাপ্ত চেয়ারম্যানের গ্রিন সিগন্যাল পেয়ে পার্টি অফিসের কর্মচারী মঞ্জু ও ফারুকের মাধ্যমে তাবিথ আউয়াল, ইশরাক হোসেন, হাবিব উন-নবী খান সোহেল ও যুবদলের কয়েকজন নেতাদের দাওয়া দিয়েছেন রিজভী। ঈদের রাতে কুশল বিনিময়ের পাশাপাশি থ্রি কার্ড, নাইন কার্ড ও অন্যান্য জুয়ার আসর বসিয়ে নেতাদের মনোরঞ্জন করা হবে। খাওয়া-দাওয়া, মদ ও বিয়ারের ব্যয় বহন করবেন রিজভী। মূলত করোনায় দলীয় ফান্ড থেকে বেঁচে যাওয়া টাকা দিয়ে এই আয়োজন করবেন রিজভী। সীমিত আকারের আয়োজনে কেবল দক্ষ জুয়াড়িদের আমন্ত্রণ জানানো হয়েছে। তবে স্বাস্থ্যবিধি মেনে ও দূরত্ব বজায় রেখে এই আসর আয়োজন করছেন রিজভী, এমনটি জানা গেছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি