মঙ্গলবার ২ জুন ২০২০



অনিয়মে রাজি না হওয়ায় প্রকল্প কর্মকর্তার ওপর বিএনপি নেতার হামলা


বাংলা নিউজ ব্যাংক :
23.05.2020

নিউজ ডেস্ক: টাঙ্গাইল সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা একেএম মোমিনুল হককে মারপিট করার অভিযোগ উঠেছে বিএনপি সমর্থিত উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীনের বিরুদ্ধে। এ ব্যাপারে বৃহস্পতিবার (২১ মে) নবীনসহ অজ্ঞাত ৮ জনের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় মামলা করা হয়েছে।

টাঙ্গাইল সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোমিনুল জানান, করোনা ভাইরাসের সংক্রমণকালে সরকারের বিভিন্ন ত্রাণসামগ্রী নিয়মবহির্ভূতভাবে বিতরণ করার জন্য সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন নানাভাবে চাপ প্রয়োগ করছেন। তার কথায় রাজি না হওয়ায় বৃহস্পতিবার বিকালে নাজমুল হুদা নবীনের নেতৃত্বে ৭-৮ অজ্ঞাতনামা সন্ত্রাসী তার অফিস রুমে প্রবেশ করেন।

তিনি আরও জানান, এ সময় তিনিসহ তার ৪ সহকর্মী কাজ করছিলেন। তারা ৪ সহকর্মীকে বের করে রুমের দরজা বন্ধ করে দেন। পরে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং একপর্যায় তাকে এলোপাথাড়ি মারপিট করেন। পরে ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়।

এ ব্যাপারে বিএনপির সাবেক উপজেলা সাংগঠনিক সম্পাদক এবং বর্তমান ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন সাংবাদিকদের বলেন, এক প্রতিবন্ধীর ভাতা নিয়ে (উপজেলা প্রকল্প কর্মকর্তা) সঙ্গে তর্কাতর্কি হয়েছে। মারপিটের কোনো ঘটনা ঘটেনি।

টাঙ্গাইল মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, মামলার তদন্ত চলছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি