সোমবার ৬ জুলাই ২০২০



পুরান ঢাকায় এক হাজার মানুষকে ঈদ উপহার দিলো যুবলীগ


বাংলা নিউজ ব্যাংক :
24.05.2020

নিউজ ডেস্ক: যুবলীগের সাংগঠনিক অভিভাবক ও মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে অসহায়, দিনমজুর, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

শনিবার (২৩ মে) রাজধানীর সূত্রাপুর থানা এলাকা হেমেন্দ্র দাস রোড নিজ বাসা থেকে ৩০০ পরিবার ও সূত্রাপুর-গেন্ডারিয়া থানা এলাকায় ৪০০ মোট ৭০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এর আগে শনিবার যাত্রাবাড়ী এলাকায় ৩০০ পরিবারকে ঈদ উপহার দেয় সংগঠনটি।

ঈদ উপহারের মধ্যে রয়েছে, শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি; পোলাও’র চাল ২ কেজি, ভাতের চাল ৮ কেজি, তেল ১ লিটার, চিনি ২ কেজি,আলু ২ কেজি, পেঁয়াজ ১ কেজি, লাচ্ছি সেমাই, লাল সেমাই, গুড়াদুধ, ছোলা, খেজুর।

যুবলীগ নেতারা বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার আনন্দের বার্তা নিয়ে এসেছে ঈদ। করোনার এ সংকটকালে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষে ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে নিতেই আমার এ আয়োজন। ঈদ হোক সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত। শেখ হাসিনার পক্ষে মানবিক কল্যাণে অসহায়, কর্মহীন মানুষ বিশেষ করে নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত দিনাতিপাত কষ্ট করছেন, তাদের পাশে দাঁড়িয়ে খাদ্য সামগ্রীর বিতরণ করে যাচ্ছি।

ঈদ উপহার বিতরণ কাজে সহযোগিতা করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ-মুক্তিযোদ্ধা বিষয় সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ, ৪৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাজী মো. স্বপন, সাবেক সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগে সাধারণ সম্পাদক কাওসার হক, সহ-সভাপতি ফিরোজ আহম্মেদ ফিরোজ প্রমুখ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি