রবিবার ৫ জুলাই ২০২০



রওশন সিএমএইচে, জিএম কাদের উত্তরায় ঈদ করবেন


বাংলা নিউজ ব্যাংক :
25.05.2020

নিউজ ডেস্ক: সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এবার ঈদ করবেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)। বর্তমানে তিনি সেখানে ভর্তি আছেন।

জানা গেছে, কয়েকদিন আগে এলার্জি সমস্যা দেখা দিলে রুটিন চেকআপের অংশ হিসেবে সিএমএইচে দেখাতে যান রওশন। পরে সেখানে ভর্তি হন।

এদিকে, করোনাভাইরাসের কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ বাড়িতে অবস্থানের মধ্য দিয়ে ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগির আহ্বান জানিয়েছেন রওশন এরশাদ। দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে করোনা সংক্রমণ থেকে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর হেফাজত কামনা করে মহান আল্লাহর সাহায্য প্রার্থনা করেন তিনি। এছাড়া জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে তার জন্য দেশবাসীর দোয়া কামনা করেন।

এছাড়া জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ঈদ করবেন উত্তরার বাসায়। সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন উত্তরা বাসার নিকটস্থ জামে মসজিদে। তারপর বাসায় সীমিত কর্মসূচিতে মিলিত হবেন। দলের নেতাকর্মীরা তার বাসায় আসবেন। সামাজিক দূরত্ব বজায় রেখে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

জিএম কাদের বলেন, আসুন সবাই মিলে করোনা থেকে মুক্তি পেতে আল্লাহর সাহায্য চাই। তিনি চাইলে কেবল আমাদের এই মহামারি থেকে রক্ষা করতে পারেন। সবাইকে সতর্কতার সঙ্গে পরিস্থিতি মোকাবিলার আহ্বান জানিয়ে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

অন্যদিকে এরশাদের বড় ছেলে রাহগীর আল মাহে সাদ এরশাদ এমপি ঈদ করবেন রংপুরের পল্লীনিবাসে। সেখানে পিতা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করবেন। পরে সীমিত শুভেচ্ছা বিনিময় করবেন। এরশাদের ছোট ছেলে এরিক এরশাদ ঈদ করবেন ঢাকা বারিধারা এরশাদের প্রেসিডেন্ট পার্কে। ঈদের নামাজ শেষে মা বিদিশা সিদ্দীককে সঙ্গে নিয়ে প্রেসিডেন্ট পার্কের বাসায় ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, শফিকুর রহমান সেন্টু, প্রেসিডিয়াম সদস্য (রওশন) প্রফেসর দেলোয়ার হোসেন ও ইকবাল হোসেন রাজু, ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রেজা প্রমুখ নেতারা এবার ঈদ করবেন ঢাকায়।

দলের প্রেসিডিয়াম সদস্য সেলিম ওসমান, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি ঈদ করবেন নারায়ণগঞ্জে (নিজ নির্বাচনী এলাকা)।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি