রবিবার ৫ জুলাই ২০২০



কুষ্টিয়ায় শরীরে করোনা নিয়ে বিয়ে, শ্বশুরবাড়ি লকডাউন


বাংলা নিউজ ব্যাংক :
30.05.2020

নিউজ ডেস্ক: কুষ্টিয়ার ভেড়ামারার ষোলদাগ এলাকার রাসেল নামে এক করোনা আক্রান্ত যুবক গোপনে বিয়ে করেছেন। গত ২৪ মে পাবনার ঈশ্বরদীর এক মেয়েকে বিয়ে করেন তিনি। বিয়ের রীতিনীতি মেনে বৃহস্পতিবার বউ নিয়ে শ্বশুর বাড়িতে যান তিনি। এদিকে তার করোনা আক্রান্তের বিষয়টি জানতে পেরে তার শ্বশুরবাড়িটি লকডাউন করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

জানা গেছে, চাকরি সুবাদে ঢাকায় থাকতেন রাসেল নামে ওই যুবক। তার শরীরে করোনা উপসর্গ দেখা দেওয়ায় গত ২৩ মে ঢাকাতে নমুনা দিয়েই বাড়ি চলে আসেন তিনি। তার পরদিন বিয়েও করেন তিনি। এদিকে শুক্রবার সকালে তার দেওয়া নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে। এ খবর জানার পরই ঈশ্বরদী থেকে নতুন বউকে নিয়ে ভেড়ামারায় চলে এসেছেন রাসেল। এদিকে বিষয়টি জানাজানি হলে ঈশ্বরদী থানা পুলিশ তার শ্বশুরবাড়িটি লকডাউন করেছেন।

প্রতিবেশী ইমরান হোসেন জানান, ওই যুবক বিয়ের পর নতুন বউকে তার ভেড়ামারার বাড়িতে নিয়ে চারদিন অবস্থান করেন। ঈশ্বরদী থেকে ভেড়ামারায় জামাই বাড়িতে বেড়াতেও যান মেয়ের পরিবারের লোকজন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, বর্তমানে নব-দম্পতিরা ভেড়ামারায় অবস্থান করছেন। সংক্রমণ রোধে করোনায় আক্রান্ত ওই বরের শশুরবাড়ি লকডাউন করা হয়েছে। ওই বাড়ির সকলের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হবে বলেও জানান তিনি।

এদিকে ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ জানান, করোনা পজেটিভ রাসেলের কোন তথ্য অফিসিয়ালি উপজেলা প্রশাসনে আসেনি। তবে বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি