সোমবার ৬ জুলাই ২০২০



করোনা সংকটের মধ্যেই অন্যের স্ত্রীকে নিয়ে উধাও বিএনপি নেতা


বাংলা নিউজ ব্যাংক :
01.06.2020

নিউজ ডেস্ক: চলমান করোনা সংকট মোকাবিলায় সরকার ও অন্যান্য রাজনৈতিক দলগুলো নিরলস পরিশ্রম করলেও বিএনপির নেতা-কর্মীরা মেতেছেন আমোদ-ফুর্তি ও চুরি-দুর্নীতিতে। যার কারণে ত্রাণ চুরি, মাদক চোরাচালান থেকে শুরু করে অন্যের বউকে ভাগিয়ে নিয়ে যাওয়ার মতো অপকর্মে জড়িয়ে পড়ছেন তারা। এবার তারই ধারাবাহিকতায় রাজশাহীর তানোরে এক ওয়ার্ড আওয়ামী লীগ কর্মীর স্ত্রীকে নিয়ে বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান উধাও হয়ে গেছেন। বিএনপি নেতার এমন অপকর্মে এলাকায় ছিছি রব উঠেছে।

গত ১৫ মে দিবাগত রাতে উপজেলার গাগরন্দ সাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আওয়ামী লীগ নেতার স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া মোমিনুল হক মমিন (৪৬) উপজেলার মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা। তিনি পাঁচন্দর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি। এ ঘটনায় আওয়ামী লীগ কর্মী এরশাদ মিয়া বাদী হয়ে তানোর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জানা গেছে, বিএনপি নেতা মমিন বেশ কয়েক বছর ধরে আওয়ামী লীগ কর্মী ও আলু ব্যবসায়ী এরশাদ মিয়ার স্ত্রীর সঙ্গে পরকীয়া করে আসছেন। গত ১৫ মে দিবাগত রাতে সাবেক এই চেয়ারম্যানের হাত ধরে রোজিনা বেগম তার স্বামীর বাড়ি থেকে উধাও হয়ে গেছে। মমিন চেয়ারম্যানের বিরুদ্ধে এর আগেও একাধিক নারীর সাথে অনৈতিক সম্পর্ক স্থাপনের অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে এরশাদ মিয়া জানান, তার স্ত্রী আলু বিক্রি করা ৩ লাখ ৯০ হাজার টাকা ও সোয়া ২ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে বিএনপি নেতা মমিনের সঙ্গে পালিয়ে গেছে। প্রথমে ধারণা করেছিলেন ফিরে আসবে। কিন্তু ১৫ দিন পার হলেও আসেনি। তাই বাধ্য হয়ে বিষয়টি নিয়ে থানায় জিডি করেছেন।

তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, ঘটনাটি নিয়ে থানায় জিডি করা হয়েছে। বাদী চাইলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি