রবিবার ৫ জুলাই ২০২০
  • প্রচ্ছদ » জাতীয় » অসুস্থতা কাটিয়ে আবারো কাজে যোগদান করলেন স্বাস্থ্য মহাপরিচালক



অসুস্থতা কাটিয়ে আবারো কাজে যোগদান করলেন স্বাস্থ্য মহাপরিচালক


বাংলা নিউজ ব্যাংক :
02.06.2020

নিউজ ডেস্ক: অসুস্থ হয়ে হাসপাতালে ও বাসায় চিকিৎসা গ্রহণের তিন সপ্তাহ পর কাজে যোগদান করেছেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ।

সোমবার (১ জুন) দুপুরে তিনি রাজধানীর মহাখালীর স্বাস্থ্য অধিদফতরের নতুন ভবনে আসেন। এ সময় স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা কর্মচারীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

এর আগে, সকালে ভারপ্রাপ্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাস্থ্য মহাপরিচালকের আজ কাজে যোগদান করতে পারেন বলে জানিয়েছিলেন।

গত ১২ মে সাময়িকভাবে মহাপরিচালকের দায়িত্ব হস্তান্তর প্রসঙ্গে লেখা স্বাস্থ্য মহাপরিচালক স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়, ‘আমি নিম্নস্বাক্ষরকারী স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডাক্তার আবুল কালাম আজাদ, অসুস্থতাজনিত কারণে সাময়িক সময়ের জন্য অফিসে আসতে পারব না। এই সাময়িক সময়ের জন্য পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডাক্তার নাসিমা সুলতানা মহাপরিচালকের দায়িত্ব পালন করবেন।’

স্বাস্থ্য মন্ত্রণালয় বা স্বাস্থ্য অধিদফতর থেকে তার অসুস্থতার বিষয়ে কিছু না বলা হলেও বিভিন্ন সূত্রে জানা গেছে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। শুরুর দিকে বাসায় থেকে চিকিৎসা গ্রহণ করলেও মাঝে শ্বাস-প্রশ্বাসের কষ্ট দেখা দিলে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা নিতে হয়।

স্বাস্থ্য অধিদফতরের জনসংযোগ কর্মকর্তা আজ বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বাস্থ্য মহাপরিচালকের কাজে যোগদানের তথ্য জানান।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি