রবিবার ৫ জুলাই ২০২০



নাটোরে ৮ বছরের শিশু করোনা আক্রান্ত


বাংলা নিউজ ব্যাংক :
02.06.2020

নিউজ ডেস্ক: নাটোরে ৮ বছরের এক শিশু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শিশুটির বাড়ি লালপুরে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হলেন ৫৭ জন। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান।

সোমবার (১ জুন) রাতে রাজশাহী মেডিকেল কলেজের ইউরোলজি বিভাগ থেকে নাটোরের লালপুরের ৮ বছরের এক শিশু করোনা পজিটিভ হিসেবে মেইল বার্তা পাঠিয়েছেন বলে জানান নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান।

জানা গেছে, ঈদের আগে ঢাকা থেকে শিশুটি তার বাবা-মার সাথে উপজেলার উত্তর লালপুর আসে। গত মাসের ২৮ তারিখে তার করোনা উপসর্গ দেখা দিলে করোনা আক্রান্ত সন্দেহে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বর্হিবিভাগের করোনা ল্যাবে তার নমুনা সংগ্রহ করা হয়। সোমবার তার নমুনার ফলাফল পজিটিভ আসে।

সিভিল সার্জন অফিস সুত্রে জানায়, সন্ধ্যায় সিভিল সার্জন অফিসে প্রথমে ফোনে ও পরে ইমেইলে নাটোরের লালপুর উপজেলায় ৮ বছরের শিশুটির করোনা আক্রান্তের তথ্য নিশ্চিত করা হয়। পরে শিশুর বাড়ি লকডাউন করাসহ শিশুটির সংষ্পর্শে যারা আছেন তাদের নমুনা সংগ্রহ করার কাজ শুরু হয়।

লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি জানান, আক্রান্ত শিশুটির সংষ্পর্শে যারা এসেছিলেন তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া ওই বাড়িটি লকডাউন করা করা হয়েছে বলে জানান তিনি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি