শনিবার ৪ জুলাই ২০২০
  • প্রচ্ছদ » » মেয়ে শ্রদ্ধা কাপুরকে বাড়িতে আটকে রেখেছেন শক্তি



মেয়ে শ্রদ্ধা কাপুরকে বাড়িতে আটকে রেখেছেন শক্তি


বাংলা নিউজ ব্যাংক :
13.06.2020

নিউজ ডেস্ক: দিনে দিনে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এরমধ্যে লকডাউন শিথিল করা হয়েছে। কোথাও কোথাও সীমিত পরিসরে শুরু হয়েছে নাটক সিনেমার শুটিংও। তবু জীবনের ঝুঁকি নিয়ে কাজ করতে রাজি নন অনেকেই।

ভারতে মহারাষ্ট্র সরকারের অনুমোদন মেনে জুলাই থেকে শুটিং শুরু হবে বলিউডে। কিন্তু শ্রদ্ধা কাপুরকে এই সময় শুটিং করেতে দিতে নারাজ তার বাবা শক্তি কাপুর। এই অসময়ে শ্রদ্ধাকে বাড়ি থেকে বের হতে দিচ্ছেন না শক্তি।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, শ্রদ্ধা কাপুরকে শুটিং ইউনিটে যেতে দিচ্ছেন না শক্তি কাপুর। কাজের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি বলেই মনে করেন তিনি। তাই শ্রদ্ধাকে নিরাপদে বাড়িতেই থাকার নির্দেশ দিয়েছেন।

শক্তি কাপুর বলেন, ‘কাজ অবশ্যই ভীষণ প্রয়োজনীয়। তাই বলে জীবনের বিনিময়ে কাজ নয়। বর্তমানে যে অবস্থা, তাতে বাইরে বের হওয়া মোটেও উচিত নয়। কাজে গিয়ে হাসপাতালে বিল মেটানোর চেয়ে, ঘরে চুপচাপ বসে থাকা অনেক ভালো।’

করোনায় আক্রান্ত হলে, তার চিকিতসার জন্য হাসপাতালগুলি হা করে বসে আছে। মানুষের সুবিধা অসুবিধার কথা না ভেবেই বেসরকারি হাসপাতালগুলো মানুষকে লুটেপুটে নিচ্ছে বলেও ক্ষোভ প্রকাশ করেছেন শক্তি কাপুর। সব মিলিয়ে কাজের তুলনায় নিজের সন্তানদের জীবন ও নিরাপত্তা তার কাছে আগে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি