শনিবার ৪ জুলাই ২০২০
  • প্রচ্ছদ » Lead 1 » করোনা সংকটেও ষড়যন্ত্রের রাজনীতিতে উচ্চাকাঙ্ক্ষী বিএনপি!



করোনা সংকটেও ষড়যন্ত্রের রাজনীতিতে উচ্চাকাঙ্ক্ষী বিএনপি!


বাংলা নিউজ ব্যাংক :
29.06.2020

নিউজ ডেস্ক: করোনা সংকটের শুরুর দিকে সীমিত পরিসরে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে ত্রাণ বিতরণ করলেও দিন গড়ার সাথে সাথে বিএনপির ত্রাণ বিতরণে পড়েছে ভাটা। দেশের সংকটে জনগণের মাঝে ত্রাণ বিতরণ করা সীমিত করে এখন দলটির শীর্ষ নেতারা এখন দিনরাত করছেন সরকারের সমালোচনা। জানা গেছে, করোনাকে পুঁজি করে রাজনীতিতে চমক দেখানোর নামে বিএনপিতে চলছে জনগণকে সরকারের বিরুদ্ধে খেপিয়ে তোলার নতুন ষড়যন্ত্র।

তথ্যসূত্র বলছে, জনগণের দুর্দিনে তাদের পাশে না দাঁড়িয়ে রাষ্ট্রীয় ক্ষমতা দখলের পাঁয়তারা করছেন বিএনপির শীর্ষ নেতারা। যার অংশ হিসেবে নিত্যদিন করোনা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে জনগণকে সরকারের বিরুদ্ধে খেপিয়ে তুলতে চলছে প্রেস-ব্রিফিংয়ের নামে নানা মিথ্যাচার। জনগণের ক্ষুধার জ্বালা মেটানোর চেয়ে ক্ষমতায় যাওয়ার বিষয়ে ক্ষুধার্ত বিএনপির হাইকমান্ড। যার কারণে ত্রাণ বিতরণ কার্যক্রম সীমিত করে এখন সরকারের বিরুদ্ধে বিষোদগার করতে চলছে বিএনপির দলগত প্রচেষ্টা।

জানা গেছে, সরকারকে ঠেকাতে গিয়ে দেশের ক্ষতি করেছে বিএনপি। রাজনৈতিক বিশ্লেষকদের মতে, বিষোদগারের ভাইরাসে আক্রান্ত বিএনপি। নেতিবাচক রাজনীতির কারণে এরইমধ্যে দলটি জনগণের কাছে প্রত্যাখ্যাত হয়েছে। বিএনপির কাছে ভালো কিছু আশা করে না জনগণ। করোনা সংকটেও বিএনপি ক্ষমতা দখল ও রাষ্ট্রীয় বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র সম্পর্কে জনগণ অবহিত রয়েছে। সুতরাং দেশে রাজনীতির নামে বিএনপির বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা সফল হবে না বলেও মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি