শুক্রবার ৭ অগাস্ট ২০২০
  • প্রচ্ছদ » রাজনীতি » এরশাদের মৃত্যুবার্ষিকীতেও এক হতে পারছেন না রওশন-কাদের-বিদিশা



এরশাদের মৃত্যুবার্ষিকীতেও এক হতে পারছেন না রওশন-কাদের-বিদিশা


বাংলা নিউজ ব্যাংক :
02.07.2020

নিউজ ডেস্ক: জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আগামী ১৪ জুলাই। এ উপলক্ষে দেশব্যাপী কর্মসূচি ঘোষণা করেছেন দলটির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। তবে এই দিনেও এক সঙ্গে দেখা যাবে না হুসেইন মুহম্মদ এরশাদের পত্নী বেগম রওশন এরশাদ, বিদিশা এরশাদ ও ভাই জি এম কাদেরকে।

নাম প্রকাশে অনিচ্ছুক পার্টির সভাপতি মণ্ডলীর একজন সদস্য বলেন, ১৪ তারিখে গোলাম মোহাম্মদ কাদের পার্টির নেতাদের নিয়ে সকাল ১০টায় রংপুরে পল্লীনিবাসে কবর জিয়ারত করতে যাবেন। সেখানে পল্লীবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল এবং সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হবে। সেখানে রওশনপন্থী নেতাকর্মীরাও থাকবেন কিন্তু রওশন এরশাদ আলাদাভাবে করব জিয়ারত করবেন।

এদিকে বারিধারায় প্রেসিডেন্ট পার্কে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করবেন বিদিশা এরশাদ। সেখানে থাকবেন না গোলাম মোহাম্মদ কাদের।

এবিষয়ে বিদিশা এরশাদ বলেন, এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান মেজর (অব.) খালেদ আখতার অসুস্থ থাকায় এখনো কোনো মিটিং করতে পারিনি। দ্রুতই একটা মিটিংয়ে বসবো। সেখানে সিদ্ধান্ত হবে কিভাবে কি করা যায়।

রংপুরে যাচ্ছেন কি না বা গেলে রওশন এরশাদের সঙ্গেই যাবেন কি না? এই প্রশ্নে তিনি বলেন, এখনি কিছু বলতে চাই না। আগে মিটিং হোক সেখানে যে সিদ্ধান্ত হবে সেটাই করবো।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি