বুধবার ৫ অগাস্ট ২০২০



অলি আহমদকে অবসরে যাওয়ার আহ্বান সেলিমের


বাংলা নিউজ ব্যাংক :
26.07.2020

নিউজ ডেস্ক: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপি একাংশের সভাপতি ড. অলি আহমদকে রাজনীতি থেকে অবসর নেয়ার আহ্বান জানিয়েছেন এলডিপির অপর অংশের সদস্য সচিব শাহাদাত হোসেন সেলিম। সম্প্রতি এক গণমাধ্যমে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি এ আহ্বান জানান।

এর আগে দুপুরে আব্বাসী-সেলিমের এলডিপি থেকে প্রেসিডিয়াম সদস্য রনকের পদত্যাগ, ফিরতে চান মূল ধারায়’ শীর্ষক শিরোনামে এলডিপির অপর অংশের সভাপতি কর্নেল অব. অলি আহমদের প্রেস সচিব গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানান, ‘লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির (নিবন্ধন নং- ০১) সাবেক সাংগঠনিক সম্পাদক ও আব্বাসী-সেলিমের নেতৃত্বাধীন এলডিপির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ ইব্রাহিম রনক বৃহস্পতিবার রাতে পদত্যাগ করেছেন।

এলডিপির অলি অংশের এমন বিজ্ঞপ্তিতে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন এলডিপির অপরাংশের সদস্য সচিব সাদাত হোসেন সেলিম।

তিনি বলেন, আমাদের দলে প্রেসিডিয়াম কোনো পদই নেই। এখনও আমাদের আহ্বায়ক কমিটি।

অলি আহমদের উদ্দেশ্যে সেলিম বলেন, রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে এখন মিথ্যার আশ্রয় নেয়া হচ্ছে। অসহায়ত্ব বোধ থেকে এমন ধরনের মিথ্যাচার করা হচ্ছে।

অলি আহমদ যদি রাজনীতিতে অসহায় বা দেউলিয়া হয়ে থাকেন সেক্ষেত্রে আপনার অংশের এলডিপিতে উনি রাজনীতির কোনো সুযোগ পাবেন কি-না, এমন প্রশ্নের জবাবে সেলিম বলেন, রাজনীতিতে গুরুত্ব হারালে অবসরে যাওয়া উচিত।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি