শুক্রবার ৭ অগাস্ট ২০২০
  • প্রচ্ছদ » » প্রেমিকার বিপরীতে ‘ম্যাজিক’ নিয়ে বড়পর্দায় অঙ্কুশ



প্রেমিকার বিপরীতে ‘ম্যাজিক’ নিয়ে বড়পর্দায় অঙ্কুশ


বাংলা নিউজ ব্যাংক :
30.07.2020

কলকাতার শোবিজে অতিচর্চিত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। সিনেমা ও টিভির দুই তারকার বাস্তব জীবনের রসায়ন জমজমাট, এ বিষয়ে সন্দেহের অবকাশই নেই। এবার বড়পর্দায় অঙ্কুশ-ঐন্দ্রিলার ম্যাজিক দেখবেন অনুরাগীরা। সেই ছবির নামও ‘ম্যাজিক’, পরিচালনা করছেন রাজা চন্দ।

অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর শেয়ার করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়া অঙ্কুশ লেখেন, “প্রথমবার একসঙ্গে কাজ। আপনাদের আশীর্বাদ আর ভালোবাসা চাই। আমাদের দুজনেরই জীবনের খুব স্পেশাল ছবি। আমরা শুধু চেষ্টা করতে পারি আসল ম্যাজিক আপনাদের হাতে, পাশে থাকবেন। শুটিং শুরু হচ্ছে ৬ আগস্ট।”

হিন্দুস্তান টাইমস জানায়, জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যাচ্ছে এমন দুজন মানুষের গল্প বলবে ‘ম্যাজিক’। ফেব্রুয়ারিতে অঙ্কুশের জন্মদিনে এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা আসে। তখনই নায়িকা হিসেবে ঐন্দ্রিলার নাম শোনা যায়। অবশেষে পাওয়া গেল পাকা খবর। টিভি সিরিয়ালের ‘ফাগুন বউ’ শুরু করতে যাচ্ছেন নতুন ইনিংস।

‘ম্যাজিক’ পুরোদস্তুর রোম্যান্টিক ছবি নয়, সম্পর্ক-আবেগ আর লুকানো এক রহস্যের মায়াজাল। ছবির গল্পের নানান মুহূর্তে আছেন রোমাঞ্চকর উপাদান।

জুনিয়র ডিজাইনার ইন্দ্রজিৎ ও সিনিয়র ডিজাইনার কৃতীর প্রেমের গল্প ধরা পড়বে এই ছবিতে। কিন্তু ডিজাইনিংয়ের বাইরে আরও একটা গুণ আছে ইন্দ্রজিতের। সে দুর্দান্ত ম্যাজিক দেখাতে পারে। ইন্দ্রজিতের দুই ভিন্ন সত্তা কী কোনোভাবে বাধা হয়ে দাঁড়াবে তাদের প্রেমে? সেই রহস্যের উন্মোচন হবে ধীনে ধীরে। ছবিতে অঙ্কুশের বাবা-মা’র চরিত্রে দেখা যাবে দেবশঙ্কর হালদার ও বিদীপ্তা চক্রবর্তীকে। আরও থাকছেন পায়েল সরকার ও পিয়ান সরকার।

গত বছর বাস্তব জীবনের প্রেমিক-প্রেমিকা দেব-রুক্মিনীকে নিয়ে ‘কিডন্যাপ’ নির্মাণ করেন রাজা চন্দ। এবার আনলেন আরেক জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। ২০১২ সালে ‘চ্যালেঞ্জ ২’-এর শুটিংয়ের সময়ই নাকি ঐন্দ্রিলাকে ধারাবাহিকে অভিনয় করতে দেখে রাজা চন্দ বলেছিলেন তার সিনেমা নিয়ে চিন্তা শুরু করা উচিত। আর ‘ম্যাজিক-এর চরিত্রটি নাকি একদম ঐন্দ্রিলার জন্যই তৈরি। তাই বিকল্প কাউকেই ভাবতে পারেননি পরিচালক।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি