রবিবার ৫ ডিসেম্বর ২০২১



প্রধানমন্ত্রী সম্পর্কে সম্মানহানিকর ছবি পোস্ট করায় যুবক আটক


বাংলা নিউজ ব্যাংক :
29.01.2019

নিউজ ডেস্ক: ফেসবুকে প্রধানমন্ত্রী, প্রধান নির্বাচন কমিশনার এবং সেনাপ্রধানসহ সরকারি কর্মকর্তাদের সম্পর্কে অশ্লীল, মিথ্যা ও সম্মানহানিকর ছবি ছড়িয়ে দেয়ার অভিযোগে শামুল আহমদ শিমুল (২৮) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। এছাড়াও তার বিরুদ্ধে ধর্মীয় উসকানিমূলক ও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকাও অভিযোগ রয়েছে।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে র‌্যাব-৯ এর সিলেট ক্যাম্পের একটি দল জেলার গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক শিমুল সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দ গ্রামের শফিক উদ্দিনের ছেলে।

সন্ধ্যায় র‌্যাব-৯ এর সদর দফতর থেকে পাঠানো র‌্যাব কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, র‌্যাব-৯ এর কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, একাধিক মন্ত্রী, সংসদ সদস্য, প্রধান নির্বাচন কমিশনার এবং সেনাপ্রধান, পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সম্পর্কে কুরুচিপূর্ণ, অশ্লীল, সম্মানহানিকর ছবি ছড়িয়ে দেয়ার অভিযোগে শামুল আহমদ শিমুলকে আটক করা হয়। ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে তাকে গোলাপগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি