শুক্রবার ২৫ জুন ২০২১
  • প্রচ্ছদ » Slider » এসএসসি পরীক্ষায় ভুয়া প্রশ্ন প্রদানের নামে প্রতারণা, গ্রেপ্তার ১



এসএসসি পরীক্ষায় ভুয়া প্রশ্ন প্রদানের নামে প্রতারণা, গ্রেপ্তার ১


বাংলা নিউজ ব্যাংক :
29.01.2019

নিউজ ডেস্ক: মুন্সিগঞ্জের গজারিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সাহায্যে ভুয়া প্রশ্নপত্র প্রদানের নামে প্রতারণা করে অর্থ সংগ্রহের অভিযোগে এক জনকে আটক করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন টেঙ্গারচর এলাকা থেকে দিদার হোসেন শুভ ওরফে মিজান (১৬) কে আটক করে র‌্যাব-১১ এর সদস্যরা। এসময় তার কাছ থেকে একটি স্মার্ট ফোন জব্দ করে র‌্যাব সদস্যরা।

এই বিষয়ে র‌্যাব-১১ এর উপ-পরিচালক স্কোয়াড্রন লিডার মো. রেজাউল হক জানান, প্রশ্নপত্র ফাঁস বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে দিদারকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা জানতে পেরেছি, দিদার দশম শ্রেণির ছাত্র। দিদার নিজের ফেসবুক আইডি থেকে SSC Exam Question Out 2019 নামের একটি পেজ খুলে পরীক্ষার্থীদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা করছিল।

তিনি আরো বলেন, দিদারের কাছ থেকে জব্দকৃত স্মার্ট ফোনটি ঘেঁটে দেখা গেছে, তার অ্যাকাউন্ট থেকে পেজটির মাধ্যমে পরীক্ষার প্রশ্নপত্র দেয়ার বিভিন্ন প্রলোভনমূলক পোস্ট দেয়া হয়েছে। এরই মধ্যে দিদার প্রশ্ন দেয়ার নাম করে অনেকের কাছ থেকে বিকাশের মাধ্যমে অর্থ লেনদেনও করেছে। যা অত্যন্ত গর্হিত অপরাধ। দিদারের বিরুদ্ধে গজারিয়া থানায় মামলার করা প্রক্রিয়া চলছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি