বার্ষিক বনভোজনের জন্য চলচ্চিত্র শিল্পী সমিতিকে গরু উপহার দিলেন ডিপজল

নিউজ ডেস্ক: প্রতিবছরই বার্ষিক বনভোজনের আয়োজন করে থাকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। এবারেও বসবে সিনেমার তারকাদের মিলনমেলা। আগামী ৩০ জানুয়ারি গাজীপুরের কালীগঞ্জে একটি রিসোর্টে অনুষ্ঠিত হবে এ বনভোজন।

প্রতিবারের মতো এবারে বনভোজনে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন করা হচ্ছে। এতে অংশ নেবেন চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা। এছাড়া দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীরাও গাইবেন গান।

বনভোজনে আকর্ষণ হিসেবে থাকে খাবার দাবার। নানা পদের খাবার নিয়ে সাজানো ভোজন পর্ব। শিল্পী সমিতির এবারের ভোজন পর্বে থাকবে অনেক পদ। থাকবে গরুর মাংসও। সেই মাংসের যোগান দিলেন জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

মঙ্গলবার বিএফডিসিতে শিল্পী সমিতির সামনে লাল ও কালো রঙের দুটি গরু দেখা যায়। খোঁজ নিয়ে জানা গেল এই দুটি গরু বনভোজন উপলক্ষে সমিতিকে উপহার দিয়েছেন ডিপজল।

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘ডিপজল ভাই আমাদের অভিভাবকের মতো। বিপদে আপদে সবসময়ই উনাকে পাশে পাই। এবারের পিকনিকে তিনি দুটি গরু উপহার দিয়েছেন আমাদের। তাকে ধন্যবাদ জানানোর ভাষা নেই।’

চিত্রনায়ক জায়েদ জানান, পিকনিকে নবীন-প্রবীন চলচ্চিত্র শিল্পীদের উপস্থিতিতে মিলনমেলায় পরিণত হবে পিকনিক স্পট। সেখানে হাজির থাকবেন নায়ক-নায়িকারা।

এদিকে সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রস্তুতি হিসেবে গত শনিবার থেকে বিএফডিসিতে শিল্পীরা নাচের মহড়া করছেন। এসব গানের কোরিগ্রাফি করছেন দেশের খ্যাতিমান নৃত্য পরিচালক মাসুম বাবুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন

লতা মঙ্গেশকর আর নেই

৯২ বছরে শেষ হলো কিংবদন্তিতুল্য কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরের কর্মময় পথচলা। হাসপাতালে দীর্ঘ লড়াইয়ের পর চলে গেলেন উপমহাদেশের সংগীতের এই প্রবীণ মহাতারকা। রোববার সকাল ৮টা ১২ মিনিটে মধ্য মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষনিশ্বাস ত্যাগ করেন তিনি। টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমসসহ বেশ কিছু ভারতীয় গনমাধ্যম খবরটি নিশ্চিত করেছে। নিশ্চিত করেছেন ব্রিচ ক্যান্ডি হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা […]

বিস্তারিত

মা হচ্ছেন পরীমণি, বাবা চিত্রনায়ক রাজ

বছরের শুরুতেই সুখবর দিলেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি। জানালেন, মা হচ্ছেন তিনি। বাবা চিত্রনায়ক শরিফুল রাজ। কিছু দিন আগে তারা বিয়েও করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। মূলত তার ছবি ‘গুনিন’-এ কাজ করতে গিয়েই এই তারকারা প্রেমে পড়েন ও বিয়ে করেন। পরীমণি জানান, গিয়াসউদ্দিন সেলিমের ছবির সেটে তাদের এই সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি […]

বিস্তারিত

পরীমনির মত খালেদা জিয়ারও সুন্দরী কোটায় মুক্তি দাবি!

ডেস্ক রিপোর্ট: মাদক মামলা থেকে সম্প্রতি জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। বিষয়টি নিয়ে সারাদেশে নানা আলোচনা চলছে। পক্ষে-বিপক্ষে নানাজন নানা কথা বলছেন। তবে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী বিষয়টিকে অন্যভাবে দেখছেন। পরীমনি একজন সুন্দরী নায়িকা, তাই দ্রুত তার মুক্তি হয়েছে উল্লেখ করে জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াও বাংলাদেশের অন্যতম একজন সুন্দরী নারী। পরীমনির মত […]

বিস্তারিত