রবিবার ৫ ডিসেম্বর ২০২১
  • প্রচ্ছদ » » হঠাৎ ছিপছিপে হতে যাচ্ছেন আমিরকে



হঠাৎ ছিপছিপে হতে যাচ্ছেন আমিরকে


বাংলা নিউজ ব্যাংক :
30.01.2019

নিউজ ডেস্ক: নিজের চেহারা নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। কখনো চুলের স্টাইল বদলে দিয়ে, কখনো নাকছাবি, আবার কখনো সিক্স প্যাকে হাজির হয়েছেন এই তারকা। ফের লুক বদলাবেন আমির।

সম্প্রতি নিজের নতুন প্রযোজনা সংস্থা রবারু রোশনির প্রচারের কাজে ব্যস্ত রয়েছেন সুপারস্টার আমির খান। শোনা যাচ্ছে, ‘থাগস অব হিন্দোস্তান’ অভিনেতা মহাভারত নিয়ে সিনেমা তৈরি করতে চলেছেন। আমির জানিয়েছেন, তাঁর আগামী দুই সিনেমার জন্যই ছিপছিপে গড়ন প্রয়োজন।

আমির বলেছেন, ‘পরের কাজের জন্য প্রস্তুতি শুরু করব। দুটি সিনেমা রয়েছে, দুটোর জন্যই আমাকে ছিপছিপে-পাতলা হতে হবে।’

যদিও আমির তাঁর পরবর্তী প্রকল্পের নাম প্রকাশ করেননি, তাঁর হাতে চারটি চিত্রনাট্য রয়েছে বলে জানিয়েছেন।

আমির বলেন, ‘আমার হাতে চারটি ভালো চিত্রনাট্য আছে। আমি জানি না কোনটি সঠিক হবে, কারণ আমি এখনো পুরোটা জানি না, তবে আগামী একমাসের মধ্যে জানতে পারব। সম্ভবত আমি এটি প্রযোজনা করব।’

শারীরিক গড়ন বদলানোর জন্য খাদ্যাভ্যাসে পরিবর্তন এনেছেন আমির খান। আর এই বদলানোর কারণ যে নতুন সিনেমা, তা-ও স্বীকার করেছেন তিনি।

২০১৬ সালের ডিসেম্বরে নিতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’-এ হরিয়ানার কুস্তিগির মহাবীর সিং ফোগাতের চরিত্রে অভিনয়ের জন্য ৯০ থেকে ৯৫ কিলোগ্রামে নিয়ে যান নিজের ওজন। এ সময় হাঁটা ও শ্বাসকষ্টের সমস্যাতেও পড়েন তিনি। ‘থাগস অব হিন্দোস্তান’-এ ফের তিনি ৭০ কেজি ওজনে ফিরে আসেন।

আমির খানকে সর্বশেষ ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে দেখা গেছে। এ ছবিতে আরো ছিলেন মেগাতারকা অমিতাভ বচ্চন ও আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবে ভারতের বক্স অফিসে বিশাল বাজেটের এই ছবি তেমন সাড়া ফেলতে পারেনি। সূত্র : এনডিটিভি



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি