রবিবার ৫ ডিসেম্বর ২০২১



সংসদ নিয়ে এখনই প্রশ্ন তুলতে চাই না: ড. কামাল


বাংলা নিউজ ব্যাংক :
30.01.2019

নিউজ ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, সংসদ নিয়ে এখনই প্রশ্ন তুলতে চাই না। হালকাভাবে কিছু বলব না। সংসদে কী হচ্ছে না হচ্ছে খোঁজ-খবর রাখছি। এজেন্ডা নিয়ে পরে সংসদ বিষয়ে মন্তব্য করব।

বুধবার জাতীয় সংসদ ভবনে একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরু হয়েছে। এ অধিবেশন নিয়ে তার অবজারভেশন কী? জানতে চাইলে তিনি এসব কথা বলেন।গণফোরামের ৫ম জাতীয় কাউন্সিলের প্রস্তুতি সভায় ডা. কামাল হোসেন সাংবাদিকদের এ প্রশ্নের সম্মুখীন হন।

গণফোরামের নির্বাচিতরা শপথ নেবেন কি না? জানতে চাইলে ড. কামাল হোসেন বলেন, সেগুলোর বিষয় এখন না, প্রেস কনফারেন্স করে পরে জানানো হবে।

জাতীয় ঐক্যফ্রন্ট ভেঙে যাবে বলা হচ্ছে- এ জোট থাকবে কি না? তিনি উত্তর দেন, ‘ঐক্যফ্রন্ট ১০০ বার থাকবে।’

বিএনপির এক নেতা বলেছেন, ঐক্যফ্রন্ট থাকবে তবে আপনাকে সরে যেতে হবে। এ বিষয়ে আপনার মন্তব্য কী? ড. কামাল বলেন, ‘এই অনুষ্ঠানে উত্তর দেব না, অন্য অনুষ্ঠানে দেব।

এদিকে গণফোরামের সভায় উপস্থিত হননি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। তবে দলটি থেকে নির্বাচিত আরেক এমপি মোকাব্বির খান এসেছেন।

রাজধানীর মতিঝিলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে ড. কামাল হোসেনের নেতৃত্বে প্রস্তুতি সভা শুরু হয়েছে বুধবার বিকেল সাড়ে ৪ টায়। এতে উপস্থিত ছিলেন নির্বাচনে অংশ নেয়া রেজা কিবরিয়া, আবু সাঈদ, সুব্রত চৌধুরী। গণফোরামের দায়িত্বশীল সূত্র জানায়, সুলতান মনসুরকে দাওয়াত দেয়া হয়েছিল। কিন্তু তিনি আসেননি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি