রবিবার ৫ ডিসেম্বর ২০২১



মৌলভীবাজারে স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী আটক


বাংলা নিউজ ব্যাংক :
30.01.2019

নিউজ ডেস্ক: মৌলভীবাজার কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে স্বামীকে কুপিয়ে হত্যাকারী পলাতক ঘাতক স্ত্রী রিমা বেগম ওরফে রেজনকে (৩৮) আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়নের টাট্টিউলি গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ।

কুলাউড়া থানার ওসি মো. শামীম মূসা জানান, হত্যাকাণ্ডের কথা স্বীকার করায় বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে কুলাউড়া থানার এসআই সানাউল্লাহর নেতৃত্বে একদল পুলিশ কর্মধা ইউনিয়নের টাট্টিউলি গ্রামের মুকিত মিয়ার বাড়ি থেকে রিমা ওরফে রেজনকে আটক করেন।

কুলাউড়া থানার ওসি মো. শামীম মূসা জানান, ঘটনার পর থেকে আসামি রিমা ওরফে রেজন আত্মগোপনে ছিলেন। পুলিশের সাঁড়াশি অভিযানে তাকে আটক করা সম্ভব হয়েছে। উল্লেখ্য, গত রোববার রাত ১০টার দিকে স্বামী মুসলিম উদ্দিনকে (৪০) দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যান তার স্ত্রী রিমা বেগম ওরফে রেজন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুসলিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত মুসলিমের ভাই মো. মবশ্বির আলী বাদী হয়ে সোমবার রিমা বেগম ওরফে রেজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় রেজনের চাচাতো ভাই জাকির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। পরে তাকে ছেড়ে দেয়া হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি