সোমবার ২৯ নভেম্বর ২০২১
  • প্রচ্ছদ » জাতীয় » লোগো বিকৃতির প্রতিবাদে ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের মানববন্ধন



লোগো বিকৃতির প্রতিবাদে ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের মানববন্ধন


বাংলা নিউজ ব্যাংক :
30.01.2019

নিউজ ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোগো বিকৃতি করার প্রতিবাদে মানববন্ধন করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ। মানববন্ধন থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোগো বিকৃতিকারীদের সনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে তারা এই মানববন্ধন করেন।

মানববন্ধনে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় আমাদের অস্তিত্ব, আবেগ ভালোবাসার জায়গা। এই জায়গায় কেউ আঘাত করলে আমাদের অস্তিত্বে লাগে। যারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোগো বিকৃত করে তারা বিকৃত মস্তিষ্কের লোক। আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে ভবিষ্যতে এমন ন্যক্কারজনক কাজ করতে কেউ সাহস না পায়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ইলিয়াস উদ্দিন, মাজহার শামীম, জয়নাল আবেদীন, আরাফাত, মোস্তফা, তাহসান আহমেদ রাসেল, শেখ আব্দুল্লাহ, আল আমিন বোরহান উদ্দিন, মুকুল। এছাড়া কিছু সাধারণ শিক্ষার্থী।

বিষয়টি অবহিত করলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী বলেন, আমরা লিখিত বক্তব্য পেলে অবশ্যই বিবেচনা করব। আর যারা লোগো বিকৃতি করছে তাদের কাছে জিজ্ঞাসা করব তারা কেন এটি করছে। এটি তো ঠিক না।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি