রবিবার ৫ ডিসেম্বর ২০২১
  • প্রচ্ছদ » » এবার ভক্তদের উপহার দেবেন দিলরুবা খান



এবার ভক্তদের উপহার দেবেন দিলরুবা খান


বাংলা নিউজ ব্যাংক :
30.01.2019

নিউজ ডেস্ক: ‘দেখা আরিচা ঘাটে, শাহজালাল ফেরীতে, রংপুরিয়া এক ছোকরা বন্ধুর সাথে’ কিংবা ‘পাগল মন, মন রে মন কেন এত কথা বলে’ শ্রোতাপ্রিয় এই গানগুলোর কথা বললেই মনে আসে খ্যাতিমান কণ্ঠশিল্পী দিলরুবা খানের কথা।

নব্বই দশকের শুরুর দিকে ‘দেখা আরিচা ঘাটে’ গানটি দিয়েই শ্রোতাদের মন জয় করে নেন দিলরুবা খান। এরপর ‘পাগল মন’ তাকে এনে দেয় সার্বজনীন জনপ্রিয়তা।

এরই মধ্যে সংগীত জীবনের তিন দশক পার করেছেন গুণী এই শিল্পী। মাঝে কয়েক বছর কম গান প্রকাশ করেছেন। কিন্তু এখন নিয়মিতই গান গাইছেন দিলরুবা খান। এমনটাই জানালেন তিনি।

আসছে ভালোবাসা দিবসে ভক্তদের চারটি নতুন গান উপহার দেবেন পাগল মন’খ্যাত এই গায়িকা। তিনি জানান, এরমধ্যে একটি গানের নাম ‘দিবানিশি’। ‘আমি তো দিবানিশি তোমারে অন্তরে পুষি’ এমনই কথার এই গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন সোহান যাযাবর।

ভালোবাসা দিবসে এই গানটিসহ মোট চারটি গান প্রকাশ করবেন দিলরুবা খান। বাকি তিনটি গানের সংগীতায়োজন করেছেন রাজন সাহা, আকাশ মাহমুদ ও লিটন দাস। চারটি গানই প্রকাশ হবে ‘দিলরুবা খান অফিসিয়াল’ ইউটিউব চ্যানেলে।

নতুন গান প্রসঙ্গে দিলরুবা খান বলেন, ‘এরই মধ্যে আমি নতুন আটটি গান তৈরি করেছি। এর মধ্যে থেকে চারটি সুন্দর গান ভালোবাসা দিবসে প্রকাশ করবো। আমার বিশ্বাস চারটি গানই সবার ভালো লাগবে।’



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি