ফেনীর ছাগলনাইয়ায় ‘গোলাগুলিতে’ এক ডাকাত নিহত

নিউজ ডেস্ক: ফেনীর ছাগলনাইয়ায় ডাকাত দলের দু’গ্রুপের ‘গোলাগুলিতে’ একজন নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ আরও একজনসহ দু’জনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ৫ রাউন্ড গুলি, ১টি বন্দুক ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএম মুর্শেদ জানান, বৃহস্পতিবার ভোরে দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলির খবর পেয়ে উপজেলার বেতাগা প্রজেক্ট এলাকায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে গেলেও ধাওয়া করে ফারুক নামে একজনকে আটক করা হয়।

কিন্তু এর আগেই ডাকাত দলের দু’গ্রুপের বন্দুকযুদ্ধে মহিউদ্দিন সবুজ ওরফে সবুজ ডাকাত নিহত হন। গুলিবিদ্ধ হন আরও একজন। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ সময় ডানপায়ে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাতদলের সদস্য পলাশকেও হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ঘটনাস্থলে পড়ে থাকা মরদেহ সবুজ ডাকাতের বলে স্থানীয়রা নিশ্চিত করেন। সবুজ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি ও অস্ত্রসহ ৮টি মামলা রয়েছে। তিনি ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া ওয়ার্ডের আব্দুল মোতালেব ওরফে তালেব চোরার ছেলে ।

এছাড়া গুলিবিদ্ধ পলাশ নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার থানারহাট গ্রামের নুরুল হকের ছেলে। অপরদিকে আটক ফারুকের বাড়ি ফেনীর দাগনভুইয়া উপজেলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন

নেত্রকোনায় জেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল, সম্পাদক লিটন

উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে দীর্ঘ ৬ বছর পর অনুষ্ঠিত হয়েছে নেত্রকোনায় জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন এডভোকেট আমিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এডভোকেট শামসুর রাহমান ভিপি লিটন। জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মতিউর রহমান খান। এতে প্রধান অতিথি […]

বিস্তারিত

রসিক নির্বাচন : ঘোষণা দিয়েও কেনো সরে আসলো বিএনপি প্রার্থী?

নিউজ ডেস্ক : রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করার সিদ্ধান্ত নিয়েছিলেন একই সিটির গত নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কাওছার জামান বাবলা। দলীয়ভাবে বিএনপি বর্তমান সরকারের অধীনে কোনও নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্ত নিলেও তিনি নির্বাচনে অংশ নেবেন বলে জানিয়েছিলেন। সোমবার রাত সাড়ে ৯টায় এই নেতা নিজেই বিষয়টি নিশ্চিত করেন- মঙ্গলবার (২৯ নভেম্বর) […]

বিস্তারিত

‘২০২৪ সালেও শেখ হাসিনার বিজয় নিশান উড়িয়ে ঘরে ফিরবো’

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি বলেছেন, আমি আওয়ামী লীগের কোনো নেতা ও কর্মী নই, আওয়ামী লীগের কামলা। ২০১৫ সালের ১৮ অক্টোবর সম্মেলনের মাধ্যমে শেখ হাসিনা আমাকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করেছিলেন। তারপরও দলকে আরও সুসংগঠিত করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় ২০১৮ সালের ৩০ ডিসেম্বর দলীয় মনোনয়ন […]

বিস্তারিত