নগ্ন ছবি পাঠিয়ে ধরা স্কুল শিক্ষিকা!

নিউজ ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের নর্থ ডাকোটার ২৪ বছর বয়সী এক স্কুল শিক্ষিকা ১৭ বছরের এক ছাত্রের কাছে নগ্ন ছবি পাঠিয়ে চাকরি হারিয়েছেন। স্ন্যাপচ্যাটে নগ্ন সেলফি পাঠানোর পাশাপাশি একটি গ্রুপে নগ্ন গেম খেলারও আহ্বান জানান ওই শিক্ষিকা।

পুলিশ বলছে, গত বছরের আগস্টে নর্থ ডাকোটার বিলাহ হাই স্কুলের গণিতের শিক্ষিকা কেলসি শমিডট এক ছাত্রের কাছে নগ্ন ছবি পাঠিয়ে দেন। আদালতের নথি বলছে, শিক্ষিকা কেলসি শমিডটের বিরুদ্ধে গোয়েন্দা সংস্থার কাছে অভিযোগ করেছিলেন ওই ছাত্র। ছাত্রের কাছে নগ্ন ছবি পাঠানোর অভিযোগে গত ২৩ জানুয়ারি তাকে গ্রেফতার করা হয়।

এর দু’দিন পর স্কুল থেকে পদত্যাগ করেন কেলসি শমিডট। স্ন্যাপচ্যাটে একজন শিক্ষিকা ছাত্রদের কাছে নগ্ন ছবি পাঠাচ্ছেন; এমন অভিযোগ পাওয়ার পর ওই ছাত্রকে জেরা করেন গোয়েন্দারা। ওই ছাত্র শিক্ষিকার খোলামেলা বুকের ছবি গোয়েন্দাদের দেখান।

দ্য ডিকিনসন প্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, অপর একটি ছবিতে ওই শিক্ষিকার পায়ের ছবি দেখা যায়। এতে একটি গ্রুপে যোগ দিয়ে নগ্ন একটি গেম খেলার আহ্বান জানিয়ে বার্তা জুড়ে দেন কেলসি। পুলিশ বলছে, ওই ছাত্রের কাছে অর্ধ-নগ্ন তিন থেকে চারটি ছবি পাঠিয়েছেন ওই শিক্ষিকা।

গত সপ্তাহে কেলসির বিরুদ্ধে ছাত্রকে কম্পিউটার ও অন্যান্য উপায় অবলম্বন করে লোভ দেখানোর অভিযোগ আনা হয়। ওই শিক্ষিকা তার ছাত্রের কাছে নগ্ন ছবি পাঠানোর অভিযোগ স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন

বাংলাদেশে জঙ্গি ছিনতাই: তারেককে নিয়ে এফবিআইয়ের সতর্কতা

নিউজ ডেস্ক : ঢাকার আদালত এলাকায় ‘পুলিশকে স্প্রে মেরে’ ছিনতাই করা হয়েছে জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপন এবং লেখক অভিজিৎ রায় হত্যায় মৃতুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে। রোববার ২০ নভেম্বর দুপুরে পুরান ঢাকার আদালত পাড়ায় এ ঘটনার পর রেড অ্যালার্ট জারি করে ইতিমধ্যে দুই আসামিকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করা হয়েছে। এ ঘটনা ঘটার পর থেকে […]

বিস্তারিত

গোপন খবর ফাঁস! জো বাইডেনের ছেলেকে পরামর্শক হিসেবে নিয়োগ দিচ্ছে তারেক রহমান

মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে লবিং করতে নতুন পদক্ষেপ নিয়েছে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি। বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের প্রশাসনকে হাত করতে বাইডেনেরই এক পুত্রের সঙ্গে বিপুল অর্থের বিনিময়ে নিয়োগ দিতে চাচ্ছে বিএনপির দণ্ডপ্রাপ্ত পলাতক ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। উইকলি ব্লিটজে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, বাইডেন প্রশাসনকে বাগে আনতে হান্টার বাইডেনের সঙ্গে চুক্তি করছে বিএনপি। […]

বিস্তারিত

পিনাকী ভট্টাচার্যের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

বিদেশে অবস্থানরত লেখক ও অনলাইন অ্যাকটিভিস্ট পিনাকী ভট্টাচার্যের বিরুদ্ধে ঢাকায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) বিভাগ গত ১৫ অক্টোবর রাজধানীর রমনা থানায় তাঁর বিরুদ্ধে মামলা করে। মামলায় পিনাকী ভট্টাচার্যসহ তিনজনের বিরুদ্ধে রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চক্রান্তে জড়িত থাকার অভিযোগ আনা হয়। এ মামলায় পিনাকীর […]

বিস্তারিত