মালাইকাকে ভুলতেও পারেননি আরবাজ!

নিউজ ডেস্ক: এক সময় সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে সংসার পেতেছিলেন মালাইকা অরোরা। কিন্তু নানা দ্বন্দের জেরে ২০১৬ সালে ডিভোর্স হয়ে গেছে এই দুই তারকার। সাবেক স্বামী আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরেই মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক সামনে আসে। বলিউডের মোস্ট আলেজেড কাপলদের মধ্যে আপাতত শিরোনামে আছেন তারা।

অর্জুন ও মালাইকা একে অপরকে দীর্ঘদিন ডেট করছেন। চুটিয়ে প্রেমের পর এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। এ বছরেই সংসার পাতবেন এই জুটি। অনেক ভাবনা-চিন্তার পরই এই সিদ্ধান্তে এসেছেন এই লাভবার্ডস। সম্প্রতি লোখান্ডওয়ালার প্লাশ সোসাইটিতে একসঙ্গে ফ্ল্যাটটি কিনেছেন অর্জুন এবং মালাইকা। এখানেই লিভ ইন শুরু করবেন তারা- এমনই খবর ভেসে চলেছে টিনসেলের আনাচে কানাচে।

তবে বিয়ের সুখবরে বাধা দিচ্ছেন আরবাজ। এমনটাই অনুমান করছে মালাইকা-ভক্তরা। ডিভোর্সের পরেও নাকি মালাইকাকে ভুলতে পারেননি আরবাজ। তাকে ভুলতে জর্জিয়া আন্দ্রেয়ানি নামে এক মডেলের সঙ্গে প্রেমও করছেন তিনি। কিন্তু কিছুতেই যেন দীর্ঘ ২১ বছরের জীবনসঙ্গীকে ভুলতে পারছেন না। মালাইকাকে ছাড়তেও পারেননি বলিউডের এই অভিনেতা। তাই নায়িকার প্রতিটি পদক্ষেপে নজর রাখছেন তিনি। তাও আবার গুপ্তচর নিয়োগ করে।

মালাইকার ড্রাইভার মুকেশ এবং আরবাজের ড্রাইভার বাবলু দুই ভাই। তাদের মধ্যে নাকি অর্জুন-মালাইকার ব্যক্তিগত যাবতীয় তথ্য নিয়ে কথা হয়। মুকেশের কাছ থেকে অর্জুন-মালাইকার সব খবর জানতে পারে বাবলু। এবং সেসব গিয়ে আরবাজকে জানায়।

এসব নাকি বহুদিন আগে থেকেই করত মুকেশ। এই কথাটি মালাইকার কানে উঠতেই তিনি মুকেশকে চাকরি থেকে বের করে দেন। অন্যদিকে মালাইকার ভক্তদের দাবি আরবাজই নাকি মুকেশকে এসব কাজ করার দায়িত্ব দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আরও দেখুন

লতা মঙ্গেশকর আর নেই

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin ৯২ বছরে শেষ হলো কিংবদন্তিতুল্য কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরের কর্মময় পথচলা। হাসপাতালে দীর্ঘ লড়াইয়ের পর চলে গেলেন উপমহাদেশের সংগীতের এই প্রবীণ মহাতারকা। রোববার সকাল ৮টা ১২ মিনিটে মধ্য মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষনিশ্বাস ত্যাগ করেন তিনি। টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমসসহ বেশ কিছু ভারতীয় গনমাধ্যম খবরটি নিশ্চিত করেছে। নিশ্চিত […]

বিস্তারিত

মা হচ্ছেন পরীমণি, বাবা চিত্রনায়ক রাজ

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin বছরের শুরুতেই সুখবর দিলেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি। জানালেন, মা হচ্ছেন তিনি। বাবা চিত্রনায়ক শরিফুল রাজ। কিছু দিন আগে তারা বিয়েও করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। মূলত তার ছবি ‘গুনিন’-এ কাজ করতে গিয়েই এই তারকারা প্রেমে পড়েন ও বিয়ে করেন। পরীমণি জানান, গিয়াসউদ্দিন সেলিমের ছবির […]

বিস্তারিত

পরীমনির মত খালেদা জিয়ারও সুন্দরী কোটায় মুক্তি দাবি!

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin ডেস্ক রিপোর্ট: মাদক মামলা থেকে সম্প্রতি জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। বিষয়টি নিয়ে সারাদেশে নানা আলোচনা চলছে। পক্ষে-বিপক্ষে নানাজন নানা কথা বলছেন। তবে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী বিষয়টিকে অন্যভাবে দেখছেন। পরীমনি একজন সুন্দরী নায়িকা, তাই দ্রুত তার মুক্তি হয়েছে উল্লেখ করে জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াও […]

বিস্তারিত