গাজীপুরে কলেজ অধ্যক্ষের ওপর হামলা, গাড়ি ভাঙচুর

নিউজ ডেস্ক: গাজীপুরের শ্রীপুর উপজেলার মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূরুন্নবী আকন্দের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা।

এ সময় প্রাইভেটকারে থাকা নূরুন্নবী আকন্দের স্ত্রী, বোন, ভাগনে ও চালক আহত হন। স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন তারা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শ্রীপুর পৌরসভার মাধখলা এলাকায় এ হামলা করে দুর্বৃত্তরা।

এ বিষয়ে অধ্যক্ষ নূরুন্নবী আকন্দ জানান, তিনি তার উত্তরার বাসা থেকে প্রাইভেটকারযোগে কর্মস্থল শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজে যাচ্ছিলেন। এ সময় মাধখলা এলাকায় দুই মোটরসাইকেলযোগে চারজন যুবক গাড়ির গতিরোধ করে। যুবকরা এ সময় গাড়ির সামনের গ্লাস ভাঙচুর ও ডান পাশের দুটি গ্লাস ভেঙে ফেলে।

কৌশলে গাড়িটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নতুনবাজার দিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। যুবকরা অস্ত্র উঁচিয়ে গাড়ির পেছনে সালনা এলাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় পর্যন্ত ধাওয়া করে। কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করে আত্মরক্ষা করেন তারা।

নূরুন্নবী আকন্দ বলেন, বেশ কিছুদিন ধরে কলেজের চারজন শিক্ষক আমাকে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে প্রতিনিয়ত নানা ধরনের হুমকি দিচ্ছে। আমার ছেলেকে অপহরণ, সপরিবারে মামলা, হামলা ও নির্যাতন করারও হুমকি দিচ্ছে তারা। এসব বিষয় গাজীপুরের জেলা প্রশাসক, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপারকে জানিয়েছি।

এ ব্যাপারে শ্রীপুর থানা পুলিশের ওসি জাবেদুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পাওয়া যায়নি। হামলার শিকার অধ্যক্ষকে লিখিত অভিযোগের জন্য পরামর্শ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন

নেত্রকোনায় জেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল, সম্পাদক লিটন

উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে দীর্ঘ ৬ বছর পর অনুষ্ঠিত হয়েছে নেত্রকোনায় জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন এডভোকেট আমিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এডভোকেট শামসুর রাহমান ভিপি লিটন। জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মতিউর রহমান খান। এতে প্রধান অতিথি […]

বিস্তারিত

রসিক নির্বাচন : ঘোষণা দিয়েও কেনো সরে আসলো বিএনপি প্রার্থী?

নিউজ ডেস্ক : রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করার সিদ্ধান্ত নিয়েছিলেন একই সিটির গত নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কাওছার জামান বাবলা। দলীয়ভাবে বিএনপি বর্তমান সরকারের অধীনে কোনও নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্ত নিলেও তিনি নির্বাচনে অংশ নেবেন বলে জানিয়েছিলেন। সোমবার রাত সাড়ে ৯টায় এই নেতা নিজেই বিষয়টি নিশ্চিত করেন- মঙ্গলবার (২৯ নভেম্বর) […]

বিস্তারিত

‘২০২৪ সালেও শেখ হাসিনার বিজয় নিশান উড়িয়ে ঘরে ফিরবো’

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি বলেছেন, আমি আওয়ামী লীগের কোনো নেতা ও কর্মী নই, আওয়ামী লীগের কামলা। ২০১৫ সালের ১৮ অক্টোবর সম্মেলনের মাধ্যমে শেখ হাসিনা আমাকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করেছিলেন। তারপরও দলকে আরও সুসংগঠিত করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় ২০১৮ সালের ৩০ ডিসেম্বর দলীয় মনোনয়ন […]

বিস্তারিত