যানজটমুক্ত ঢাকার প্রতিশ্রুতি আতিকুলের

নিউজ ডেস্ক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, ডিএনসিসি নির্বাচনে মাঠে নামার পর থেকে আপনাদের যে ভালোবাসা পেয়েছি, কাজের মাধ্যমে এ ঋণ শোধ করতে চাই। প্রতিজ্ঞা করতে চাই, নির্বাচিত হলে আমার লক্ষ্য হবে একটাই যানজটমুক্ত ঢাকা গড়া।

মঙ্গলবার বিকেলে রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউটে স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের আয়োজনে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, আপনাদের ভালোবাসার প্রতিদান দেবো কাজের মাধ্যমে। নগরকে একটা সুস্থ ও সুন্দর শহর হিসেবে গড়ে তুলব। রাজধানীবাসী সবাই চায় সুন্দর ঢাকা, যেখানে থাকবে শিশু কিশোরদের খেলার জন্য খেলার মাঠ, স্বাচ্ছন্দে হাঁটাচলার জন্য সুন্দর, আলোকিত ফুটপাত। যেখানে থাকবে না যত্রতত্র ময়লা আবর্জনা, ম্যানহলের ঢাকনা থাকবে। জলজট যানজট থাকবে না, আমি সেই ঢাকা উপহার দিতে চাই। প্রধানমন্ত্রী যদি পদ্মাসেতু তৈরি করতে পারেন, সমুদ্র জয় করতে পারেন তাহলে আমরা কেন এই শহরটাকে সুন্দর করতে পারব না?

সময় এসেছে স্মার্ট ঢাকা গড়ার উল্লেখ করে আতিকুল ইসলাম বলেন, আপনারাই মেয়রের ভূমিকা পালন করবেন। যেখানে ময়লা, আবর্জনা, ম্যানহলের ঢাকনা নেই সঙ্গে সঙ্গে ছবি তুলে নগর অ্যাপে দেবেন। আশা করি, দ্রুত এমন সমস্যার সমাধান হয়ে যাবে। সিটি কর্পোরেশনকে একটি জবাবদিহিতামূলক প্রতিষ্ঠান গড়ে তুলব।

তিনি আরও বলেন, যেহেতু এটা আমাদের ডিজিটাল বাংলাদেশ সেহেতু ডেট সার্টিফিকেট, ম্যারেজ সার্টিফিকেট, জন্মনিবন্ধন সার্টিফিকেট নিতে কাউকে আর নগর ভবনে যেতে হবে না। সব সেবা মোবাইল ফোনের মাধ্যমেই অনলাইনে ঘরে বসেই যেন আপনি সেবা পান তার ব্যবস্থা করব। প্রতিজ্ঞা করতে চাই লক্ষ্য একটাই গড়ব প্রাণের ঢাকা।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোবাশ্বের চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক খান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওছার, সাধারণ সম্পাদক পংকজ নাথ, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরিদুর রহমান খান ইরান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আরও দেখুন

জোট নেতাদের প্রশ্ন, নেতৃত্ব দেবে কে?

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin নিউজ ডেস্ক: সরকারবিরোধী ‘বৃহত্তর রাজনৈতিক জোট’ গড়তে এরই মধ্যে ছোট-বড় সমমনা ডান-বাম ও ইসলামী ২২টি দলের সঙ্গে প্রাথমিক সংলাপ শেষ করেছে বিএনপি। ‘গণতন্ত্র মঞ্চে’র শরিক পাঁচটি দলের সঙ্গেও সংলাপ করে দলটি। কিন্তু সবারই একই প্রশ্ন নেতৃত্ব দেবে কে? তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে চায় না কোনো জোট নেতা। […]

বিস্তারিত

আওয়ামী লীগের সমাবেশে জনস্রোত

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin বিএনপি-জামাত সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাজধানীতে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে কিছুক্ষণের মধ্যেই শুরু হবে। আর এতে অংশ নিতে নেতাকর্মীরা উপস্থিত হতে শুরু করেছেন। ফলে সমাবেশস্থল লোকে লোকারণ্য হয়ে ওঠেছে। সম্প্রতি রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের আয়োজনে এই সমাবেশ হয়েছে। বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা […]

বিস্তারিত

বিএনপি-জামায়াতকে সেপ্টেম্বরে বঙ্গোপসাগরে ফেলব : মায়া

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin আগামী সেপ্টেম্বর মাসে বিএনপি-জামায়াতকে বঙ্গোপসাগরে ফেলার হুমকি দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। সম্প্রতি রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন। মায়া বলেন, আজকে […]

বিস্তারিত