এবার গডফাদার অমিতাভ-শাহরুখ!

নিউজ ডেস্ক: হলিউডে ১৯৭২ সালে মুক্তি পায় মার্লন ব্রান্ডো ও আল পাচিনো অভিনীত ছবি ‘গডফাদার’। দারুণ সাড়া জাগানিয়া সেই সিনেমার রিমেক করতে চলেছেন ‘বাহুবলী’খ্যাত পরিচালক এস এস রাজামৌলি। সম্প্রতি এই ছবির প্রযোজনা সংস্থা প্যারামাউন্ট পিকচার্স-এর কাছ থেকে ছবির স্বত্বও কিনে নিয়েছেন তিনি।

হিন্দি ছবিতে ‘গডফাদার’-এর প্রভাব নতুন নয়। বেশ কিছু ক্রাইম-থ্রিলার ছবিতেই এর গল্প ও চরিত্রের ছায়া দেখা গেছে। তবে এবার হতে চলেছে এই ছবির সরাসরি রিমেক। সেখানে গল্পের কোনো পরিবর্তন হচ্ছে না। ছবির সময়কালও একই থাকছে। শুধু পাল্টেছে ছবির প্রেক্ষাপট।

নিউইয়র্কের জায়গায় এই রিমেক ছবির প্রেক্ষাপট হয়ে উঠবে মুম্বাই শহর ও তার অন্ধকার জগৎ। আপাতত ছবির নাম ঠিক হয়েছে ‘বড়া’।

হিন্দি ছবির দর্শকের জন্য সুখবর হলো ছবিটিতে একসঙ্গে অভিনয় করবেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন ও বলিউড বাদশাহ শাহরুখ খান। রাজমৌলি নিজেই ঘোষণা দিয়েছেন এই দুই অভিনেতার নাম।

অমিতাভ বচ্চনের অন্যতম প্রিয় ছবির তালিকায় রয়েছে এই ‘গডফাদার’। ছবিতে আল পাচিনো অভিনীত মাইকেল কর্লিয়নের ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ খান। আর মার্লিয়নের বাবা ভিটো কর্লিয়নের ভূমিকায় অভিনয় করবেন অমিতাভ বচ্চন। এই চরিত্রে মূল ছবিতে অভিনয় করেছিলেন মার্লন ব্রান্ডো। এই ছবির শুটিং শুরু হবে আগামী বছরের মাঝামাঝি।

এর আগে অমিতাভ বচ্চন ও শাহরুখ খানকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘মহব্বতে’, ‘কাভি খুশি কাভি গম’, ‘ভুতনাথ’ ইত্যাদি ছবিতে। এখন দেখার পালা মাফিয়া পরিবারের বাবা ও ছেলের চরিত্রগুলো অমিতাভ ও শাহরুখের অভিনয়ে কেমন জমে ওঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন

লতা মঙ্গেশকর আর নেই

৯২ বছরে শেষ হলো কিংবদন্তিতুল্য কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরের কর্মময় পথচলা। হাসপাতালে দীর্ঘ লড়াইয়ের পর চলে গেলেন উপমহাদেশের সংগীতের এই প্রবীণ মহাতারকা। রোববার সকাল ৮টা ১২ মিনিটে মধ্য মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষনিশ্বাস ত্যাগ করেন তিনি। টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমসসহ বেশ কিছু ভারতীয় গনমাধ্যম খবরটি নিশ্চিত করেছে। নিশ্চিত করেছেন ব্রিচ ক্যান্ডি হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা […]

বিস্তারিত

মা হচ্ছেন পরীমণি, বাবা চিত্রনায়ক রাজ

বছরের শুরুতেই সুখবর দিলেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি। জানালেন, মা হচ্ছেন তিনি। বাবা চিত্রনায়ক শরিফুল রাজ। কিছু দিন আগে তারা বিয়েও করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। মূলত তার ছবি ‘গুনিন’-এ কাজ করতে গিয়েই এই তারকারা প্রেমে পড়েন ও বিয়ে করেন। পরীমণি জানান, গিয়াসউদ্দিন সেলিমের ছবির সেটে তাদের এই সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি […]

বিস্তারিত

পরীমনির মত খালেদা জিয়ারও সুন্দরী কোটায় মুক্তি দাবি!

ডেস্ক রিপোর্ট: মাদক মামলা থেকে সম্প্রতি জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। বিষয়টি নিয়ে সারাদেশে নানা আলোচনা চলছে। পক্ষে-বিপক্ষে নানাজন নানা কথা বলছেন। তবে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী বিষয়টিকে অন্যভাবে দেখছেন। পরীমনি একজন সুন্দরী নায়িকা, তাই দ্রুত তার মুক্তি হয়েছে উল্লেখ করে জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াও বাংলাদেশের অন্যতম একজন সুন্দরী নারী। পরীমনির মত […]

বিস্তারিত