নোয়াখালীতে ধর্ষণ চেষ্টাকারীকে কুপিয়ে নিজেকে রক্ষা করলেন নারী

নিউজ ডেস্ক: ধর্ষণ করতে আসা এক ব্যক্তির চোখে মরিচের গুড়া দিয়ে ও কুপিয়ে নিজেকে রক্ষার দাবি করেছেন এক নারী।বৃহস্পতিবার রাতে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায় এ ঘটনা ঘটে।

শুক্রবার সকালে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত মো. মানিককে (৩৫) নোয়াখালীর একটি হাসপাতাল থেকে গ্রেফতার করেছে পুলিশ। বিকালে তাকে আদালতে হাজির করা হয়। আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায়।

ঘটনার শিকার ওই নারীর স্বামী একজন ট্রাকচালক। তিনি চট্টগ্রামে থাকেন। আর অভিযুক্ত মানিক স্বামীর বন্ধু।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান বলেন, স্বামীর সঙ্গে ওই নারীর কিছুদিন ধরে মনোমালিন্য চলছিল। এ জন্য মানিক ওই নারীকে পরামর্শ দেন, তাবিজের মাধ্যমে দুজনের মধ্যে মিলমিশ করার। এতে রাজি হন তিনি।

ওসি জানান, এরপর মানিক তাবিজের জন্য এক খানকায় যান। বৃহস্পতিবার সন্ধ্যার পর মানিক তাবিজ নিয়ে ওই নারীর বাড়িতে যান। ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় নিজকে রক্ষা করতে মানিকের চোখে মরিচের গুড়া নিক্ষেপ করেন ওই নারী। এরপর দা দিয়ে কুপিয়ে আহত করেন।

আহত অবস্থায় মানিক দৌঁড়ে পালিয়ে যান। রাতে পার্শ্ববর্তী কোম্পানীগঞ্জের বসুরহাটের একটি হাসপাতালে ভর্তি হন। এ ঘটনায় রাতেই ভুক্তভোগী নারী মানিকের বিরুদ্ধে থানায় মামলা করেন। পরে হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন

রসিক নির্বাচন : ঘোষণা দিয়েও কেনো সরে আসলো বিএনপি প্রার্থী?

নিউজ ডেস্ক : রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করার সিদ্ধান্ত নিয়েছিলেন একই সিটির গত নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কাওছার জামান বাবলা। দলীয়ভাবে বিএনপি বর্তমান সরকারের অধীনে কোনও নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্ত নিলেও তিনি নির্বাচনে অংশ নেবেন বলে জানিয়েছিলেন। সোমবার রাত সাড়ে ৯টায় এই নেতা নিজেই বিষয়টি নিশ্চিত করেন- মঙ্গলবার (২৯ নভেম্বর) […]

বিস্তারিত

‘২০২৪ সালেও শেখ হাসিনার বিজয় নিশান উড়িয়ে ঘরে ফিরবো’

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি বলেছেন, আমি আওয়ামী লীগের কোনো নেতা ও কর্মী নই, আওয়ামী লীগের কামলা। ২০১৫ সালের ১৮ অক্টোবর সম্মেলনের মাধ্যমে শেখ হাসিনা আমাকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করেছিলেন। তারপরও দলকে আরও সুসংগঠিত করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় ২০১৮ সালের ৩০ ডিসেম্বর দলীয় মনোনয়ন […]

বিস্তারিত

দিনাজপুর জেলা আ.লীগের সভাপতি ফিজার, সাধারণ সম্পাদক মিতা

দিনাজপুরে দীর্ঘ ১০ বছর পর জেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে সভাপতি হিসেবে দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজারকে আবার নির্বাচিত করা হয়েছে। আর এতে সাধারণ সম্পাদক হয়েছেন আলতাফুজ্জামান মিতা। সম্প্রতি দিনাজপুর গোর-এ শহীদ মাঠে অনুষ্ঠিত দিনাজপুর জেলা আওয়ামী লীগের কাউন্সিল শেষে এ ঘোষণা দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শ্রী রমেশ চন্দ্র […]

বিস্তারিত