নির্বাচনে শেখ হাসিনাকে জনগণ অবিসাংবাদিত নেতা বানিয়েছে: কৃষিমন্ত্রী

নিউজ ডেস্ক: কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, ‘১৯৭০ সালের নির্বাচনে এদেশের মানুষ বঙ্গবন্ধুকে অবিসাংবাদিত নেতা বানিয়েছিলেন। তেমনি ৩০ ডিসেম্বর নির্বাচনে জনগণ বিশ্বের বুকে শেখ হাসিনাকে তেমনি একজন নেতা বানিয়েছেন।’

শুক্রবার মধুপুর উপজেলার ভূটিয়া গ্রামে গারো ব্যাপ্টিস্ট কন্ভেনশনের ১২৮ তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যারা বাংলাদেশকে উন্নয়ন থেকে পিছিয়ে দিতে চায় সেই জামায়াত-বিএনপিকে মানুষ বয়কট করতে শুরু করেছে। ৩০ ডিসেম্বর নির্বাচনে এদেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে।

কৃষিমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। বাংলাদেশকে আজ ভিক্ষার ঝুলি নিয়ে বিদেশী ঘুরতে হয় না। অর্থনৈতিকভাবে দেশ উন্নয়ন হয়েছে। কৃষি, স্বাস্থ্য, শিক্ষাসহ নানা দিকে দেশ এখন উন্নয়নের পথে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গ্রামকে শহরে উন্নীত করা হবে। রাস্তাঘাট, ব্রিজ, খালভাট নির্মাণ করা হবে। যোগাযোগ ক্ষেত্রে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। নিজেদের অর্থায়নে পদ্মা সেতরু কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। বিদ্যুৎ প্রতি ঘরে ঘরে যাচ্ছে। বিদ্যুতের সমস্যা থাকবে না।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক  বলেন, আওয়ামীলীগ অসম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করে। এদেশের সকল ধর্ম বর্ণের মানুষ সমান মর্যাদা পাবে। এদেশকে বঙ্গবন্ধুর নেতৃত্বে ৭১ সালের মহান মুক্তিযুদ্ধে দেশকে স্বাধীন করা হয়েছে।

তিনি বলেন, দেশকে যারা পাকিস্তান বানাতে চায় তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। জঙ্গি নির্মূল করা হবে।

গারো ব্যাপ্টিস্ট কন্ভেনশনের সভাপতি পা. পঙ্কজ মারাকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছারোয়ার আলম খান আবু, অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়া, মধুপুর পৌর মেয়র মাসুদ পারভেজ, জিবিসির ভূটিয়া চার্চের রেভা. মধুনাথ সাংমা, ভূটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এপ্রিল মৃ ও জিবিসির ডিকন অসুখ হাউই প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন

‘ফিল্ডার গাড়িতে গরু চুরি’ করে বিএনপি নেতা

নিউজ ডেস্ক : দীর্ঘদিন ধরে সিলেট, মৌলভীবাজারের বিভিন্ন এলাকায় গরু চুরি হওয়ার ঘটনায় আতঙ্কে ছিল এই এলাকার বাসিন্দারা। অনেক পাহারা বসিয়েও তারা চোর ধরতে পারছিল না। ধরবেই বা কীভাবে- চোর যে খুব ধুরন্ধর। গরু চুরি করে বিলাসবহুল গাড়িতে করে। গরু চুরি করে গাড়িতে তুলে সবার সামনে দিয়েই চলে যায় কিন্তু কেউ বুঝতে পারে না। সোমবার […]

বিস্তারিত

লোকসমাগমের জন্য ৫ কোটি টাকা চাইলো রাজশাহী বিএনপি!

নিউজ ডেস্ক : আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির সর্বকালের সর্ববৃহৎ সমাবেশ করতে চায় রাজশাহী বিএনপিসহ কেন্দ্রীয় নেতারা। অন্যান্য বিভাগীয় সমাবেশের চেয়ে বেশি লোকসমাগমের জন্য চলছে দিনরাত প্রস্তুতি। রাজশাহী বিএনপির নেতাকর্মীরা বিরিয়ানির দাওয়াত আর নগদ টাকা দিচ্ছেন বাড়ি বাড়ি গিয়ে। তবে এক চাঞ্চল্যকর তথ্য জানা গেছে, লোকসমাগমের জন্য দলীয় হাইকমান্ডের কাছে ৫ কোটি টাকা দাবি করেছে […]

বিস্তারিত

কোথায় ফালু? কোথায় খালেদা?

নিউজ ডেস্ক: বিগত চার বছর রাজনীতির বাইরে কখনো কারাগার, কখনো হাসপাতাল আবার কখনো গুলশানের বাসায় দিন পার করছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এসময়ে অসংখ্য নেতাকর্মী খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আসলেও একটি বারের জন্যেও যোগাযোগ করেনি বিএনপি চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা ও দুর্নীতিগ্রস্ত পলাতক ব্যবসায়ী মোসাদ্দেক আলী ফালু। এমনকি পরবর্তীতে খালেদা জিয়া তার বাসভবন ফিরোজাতে […]

বিস্তারিত