উত্তরপ্রদেশের রোড শোতে প্রিয়াঙ্কা ঝলক

ভারতের উত্তরপ্রদেশের রাজধানী লক্ষ্মৌতে রোড শোতে অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। এর মাধ্যমে দলীয় দায়িত্ব শুরু করলেন তিনি। প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন তার ভাই ও কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। পুরো রাস্তা ঢাকা পড়ে প্রিয়াঙ্কার পোস্টারে।

রোড শো শুরু হতেই কর্মীদের উদ্দেশে হাত নাড়তে শুরু করেন প্রিয়াঙ্কা। রাস্তার দুপাশে প্রচুর মানুষকে জড়ো হতে দেখা গেছে। ভিড় ঠেলে এগিয়ে গেছে রাহুল-প্রিয়াঙ্কাকে বহনকারী গাড়ি। ভিড় থাকায় যানবাহনের গতি কম ছিল।

তিনি দলের হয়ে পূর্ব উত্তরপ্রদেশের সংগঠনের কাজ দেখবেন। তার সঙ্গেই নতুন দায়িত্ব পেয়েছেন মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। ইতোমধ্যেই দায়িত্ব বুঝে নিয়েছেন জ্যোতিরাদিত্য। আজকের রোড শোতে তিনিও এসেছেন।

সক্রিয়ভাবে রাজনৈতিক জীবন শুরুর আগে পরিবর্তনের বার্তা দিয়েছেন প্রিয়াঙ্কা। শক্তি অ্যাপের মাধ্যমে রোববার সমর্থকদের প্রিয়াঙ্কা বলেন, আমি চাই আমাদের সবার অংশগ্রহণের মাধ্যমে রাজনীতিতে একটা পরিবর্তন আসুক। রাজনীতির পরিসর এমন হোক যেখানে সকলে নিজেকে তার অংশ ভাবতে পারে।

সোমবার লক্ষ্মৌও বিমানবন্দরে এসে নামেন প্রিয়াঙ্কা, রাহুল এবং জ্যোতিরাদিত্য। সেখান থেকে তাদের স্বাগত জানিয়ে শোভাযাত্রার মধ্য দিয়ে শহরে কংগ্রেসের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এই কার্যালয় থেকেই সাংবাদিক সম্মেলন করবেন প্রিয়াঙ্কা। পরবর্তী কয়েকদিন উত্তরপ্রদেশেই থাকছেন প্রিয়াঙ্কা। বিভিন্ন এলাকার নেতাদের সঙ্গে কথা বলে সংগঠনের সব কিছু বুঝে নেবেন তিনি। দেশের সবচেয়ে বড় রাজ্য উত্তরপ্রদেশে ৮০ টি লোকসভা কেন্দ্র রয়েছে। তার মধ্যে প্রায় ৪০টি নিয়ে বৈঠক করবেন তিনি। এরপর দিল্লি ফিরে যাওয়ার কথা তার। তবে এই সফরে পূর্ব উত্তরপ্রদেশের কয়েকটি জায়গাতেও যেতে পারেন প্রিয়াঙ্কা।

Leave a Reply

Your email address will not be published.

আরও দেখুন

হারিকেনই বিএনপির বর্তমান রাজনৈতিক প্রতীক!

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin   নিউজ ডেস্ক: যে বিএনপি বিদ্যুৎ দাবি করায় গুলি করে মানুষ হত্যা করেছিল, সেই বিএনপির ডাকা মিছিলের হারিকেন থেকে পেট্রোল বোমা বের হয় কি না তা নিয়ে এখন শঙ্কিত জনগণ। কারণ নিজেদের স্বার্থসিদ্ধির জন্য এমন কোনো কাজ নেই যা বিএনপি করেনি। তাদের কাছে ক্ষমতা বড়। দেশের মানুষ রসাতলে […]

বিস্তারিত

কেন ৭৭ বছর বয়স পর্যন্ত জাতীয় পরিচয়পত্র করেননি সন্তু লারমা?

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin   জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা ওরফে সন্তু লারমা ৭৭ বছর বয়সে বাংলাদেশের ভোটার তালিকায় নাম উঠিয়েছেন৷ প্রশ্ন উঠেছে, বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র না নেওয়া পাহাড়ি এ নেতা কেন দীর্ঘ বছর ধরে এনআইডি কার্ড ছাড়া থাকলেন? অনেকেই বলে থাকেন, করোনা মহামারির কারণেই হয়তো ভোটার হয়েছেন এ নেতা৷ কেননা সরকারের সিদ্ধান্ত আছে […]

বিস্তারিত

বাংলাদেশকে শ্রীলঙ্কা বানাতে তৎপর বিএনপি!

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin নিউজ ডেস্ক: সারাদেশে আজ থেকে শুরু হয়েছে এলাকাভিত্তিক লোডশেডিং। সংকট মোকাবেলায় দেশের ডিজেলভিত্তিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রগুলোতে বিদ্যুৎ উৎপাদন স্থগিত করার কারণে এই সিদ্ধান্ত গ্রহণ করেছে সরকার। মূলত রাশিয়া-ইউক্রেন যুদ্ধ শুরু হওয়ার পর থেকেই বিশ্ববাজারে দাম চড়া হওয়ায় খোলাবাজার বা স্পট মার্কেট থেকে এলএনজি কেনা বন্ধ রাখে বাংলাদেশ। জ্বালানি […]

বিস্তারিত