এবার মুক্তি পাচ্ছে ফাল্গুনের সিনেমা ‘পড়শি’

নিউজ ডেস্ক: নিজেকে ধনাঢ্যশালী হিসেবে পরিচয় দিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীর প্রায় এক কোটি ৬০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন এক প্রতারক প্রেমিক। নগ্ন ছবি ফাঁসের হুমকি, প্রতারণা ও মিথ্যা প্রতিশ্রুতির দায়ে অভিযুক্ত ওই প্রেমিককে দেড় বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। এ ঘটনা ঘটেছে মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে।

দেশটির ইংরেজি দৈনিক খালিজ টাইমস বলছে, অভিযুক্ত তরুণ আরব বংশোদ্ভূত। মিথ্যা প্রতিশ্রুতির মাধ্যমে তিনি ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়েছিলেন। আমিরাতে অবৈধভাবে বসবাস করলেও নিজেকে একজন বিত্তশালী আমিরাতি হিসেবে পরিচয় দিয়েছিলেন ওই নারীর কাছে।

আমিরাতের আরবি ভাষার দৈনিক এমারাত আল ইয়ুম বলছে, অভিযুক্ত তরুণকে ১৮ মাসের কারাদণ্ড ও ৫ লাখ দিরহাম (বাংলাদেশি প্রায় এক কোটি ১৪ লাভ ২৭ হাজার ২৭৮ টাকা) জরিমানা করেছেন আমিরাতের আদালত। সাজা শেষে তাকে নিজ দেশে ফেরত পাঠানো হবে।

খালিজ টাইমস বলছে, অভিযুক্ত ব্যক্তি ভুয়া নাম ব্যবহার করে ওই নারীর সঙ্গে টুইটারে পরিচিত হন। পরে তার সঙ্গে দেখা হলে নিজেকে বিত্তশালী আমিরাতি বলে দাবি করেন। এক পর্যায়ে তারা সম্পর্কে জড়িয়ে পড়েন। বিয়ের প্রতিশ্রুতি দিলে অভিযুক্ত ব্যক্তিকে নিজের নগ্ন ছবি ও টাকা পাঠিয়ে দেন ওই নারী।

পরে বুঝতে পারেন ওই ব্যক্তি তাকে মিথ্যা বলেছেন। তখন সম্পর্ক ছিন্ন করেন তিনি। এদিকে, টাকা পাঠানো বন্ধ করে দিলে সামাজিক যোগাযোগমাধ্যমে নগ্ন ছবি ফাঁস করে দেবেন বলে হুমকি দেয় অভিযুক্ত প্রেমিক।

তবে পুলিশের কাছে অভিযোগ দায়ের করার আগেই ওই ব্যক্তির কাছে তিনি দফায় দফায় প্রায় ৭ লাখ আমিরাতি দিরহাম (বাংলাদেশি প্রায় এক কোটি ৫৯ লাখ ৯৮ হাজার ১৮৯ টাকা) পাঠিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন

ব্যাংক নিয়ে নীলনকশা বিএনপির

ব্যাংকে টাকা নেই- এ ধরনের একটি গুজব ছড়িয়ে কিছু ব্যাংককে দেউলিয়া বানিয়ে ব্যাংকিং খাতে গোলযোগ সৃষ্টি করতে চেয়েছিলেন বিএনপি নেতারা। পাশাপাশি জনগণের মধ্যে একটা অনাস্থা ও আতঙ্ক সৃষ্টি করতে গুজব ছড়ানো হয়েছিল যে ব্যাংকে টাকা নেই। কিন্তু বাংলাদেশ ব্যাংকের দ্রুত এবং দায়িত্বশীল আচরণের কারণে সেই নীলনকশা বাস্তবায়িত হতে পারেনি। একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে, ব্যাংকে […]

বিস্তারিত

দেশের উন্নয়ন দেখে বিএনপির অন্তর্জালা শুরু হয়ে গেছে : ওবায়দুল কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশের উন্নয়ন দেখে বিএনপির অন্তর্জালা শুরু হয়ে গেছে। আমি বলতে চাই, ডিসেম্বরে খেলা হবে। আগামী নির্বাচনে খেলা হবে। শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, আমাদেরকে ভয় দেখিয়ে লাভ নেই। প্রধানমন্ত্রী কাউকে […]

বিস্তারিত

নেতারা ছন্নছাড়া, মৃতপ্রায় বিএনপি

দেশের বিভিন্ন স্থানে একের পর এক সমাবেশ করলেও নেতাদের ছন্নছাড়া আচরণে মৃতপ্রায় হয়ে পড়েছে বিএনপি। অভ্যন্তরীণ সমন্বয়হীনতা, সিনিয়র নেতাদের নানা ষড়যন্ত্রসহ বিভিন্ন কারণে দলটির প্রতিটি কর্মসূচিই ফ্লপ হচ্ছে। বিএনপির একাধিক দায়িত্বশীল সূত্র জানায়, পৃথিবীর বিভিন্ন প্রান্তের অঙ্গসংগঠন থেকে অনুদান আসে। সেই অনুদানের টাকা ভাগাভাগি নিয়েই মূলত এ গণ্ডগোল সৃষ্টি হয়েছে। এছাড়া দলে মহাসচিব মির্জা ফখরুলের […]

বিস্তারিত