শেখ হাসিনার উন্নয়ন জ্ঞানপাপীদের চোখে পড়ে না : শ ম রেজাউল করিম

নিউজ ডেস্ক: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলেছে দেশ। কিন্তু একটি মহলের চোখে পড়ছে না এই উন্নয়ন। এই জ্ঞানপাপীরা প্রতিদিনই নানা সভা, সেমিনার ও টক শো’তে আমাদের সমালোচনা করে যাচ্ছে। তাদের রক্তচক্ষুকে উপেক্ষা করেই জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যাবো আমরা।

মঙ্গলবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির দেয়া ভাষণের জন্য আনীত ধন্যবাদ প্রস্তাবের উপর আলোচনায় অংশ নিয়ে এ কথা বলেন। তিনি বলেন, ওইসব জ্ঞানপাপীদের রাস্তার উন্নয়ন চোখে পড়ে না, ফ্লাইওভার চোখে পড়েনা, হাতিরঝিল চোখে পড়েনা। তারা অবস্থা দেখে মনে সেই গানের কথাই মনে পড়ে যায়, হায়রে কপাল মন্দ, চোখ থাকিতে অন্ধ।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী সেমিনার সিম্পোজিয়াম ও টক শো আলোচকদের সমালোচনা করে বলেন, তারা শেখ হাসিনার উন্নয়ন চোখে না দেখলেও তারা একটিবারও বলেনি মামলার সাজাপ্রাপ্ত আসামী কিভাবে একটি দলের প্রধান হয়। তারা কখনো বলেনি একুশে আগস্টের গ্রেনেড হামলা-মামলার আসামী কিভাবে একটি দলের ভাইস চেয়ারম্যান হয়। সালাউদ্দিন কাদের চৌধুরী যুদ্ধাপরাধের মামলায় অভিযুক্ত হওয়ার পরেও কিভাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য থাকে।

তিনি বলেন, তাদের এই রক্তচক্ষুকে উপেক্ষা করেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে নিতে আমরা কাজ করে যাবো। উন্নয়নের অগ্রযাত্রার মহানায়ক জননেত্রী শেখ হাসিনা। তার সততা নিষ্ঠা ও রাতদিনের পরিশ্রমের কারণেই বিশ্ববাসী আজ তাকে ম্যাজিক্যাল লেডি বলে আখ্যায়িত করেছেন। সাগরের মতো মহান হৃদয়ের মানুষ শেখ হাসিনা পরম মমতায় ১০ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়েছেন। আর এ জন্য উন্নয়ন আর মানবতা জানতে হলে শেখ হাসিনার কাছে আসতে হবে।

রাষ্ট্রপতির দেয়া ভাষণের জন্য আনীত ধন্যবাদ প্রস্তাবের উপর মঙ্গলবার আরো বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ ও জাতীয় পার্টির ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

Leave a Reply

Your email address will not be published.

আরও দেখুন

নেতাদের হঠকারী সিদ্ধান্তে বিপর্যস্ত জামালপুর বিএনপি

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin দীর্ঘ দিন ধরে মাঠে নামতে পারছে না জামালপুর বিএনপি এবং এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। তাদের সব কার্যক্রম দলীয় কার্যালয় নির্ভর। নেতাদের হঠকারী সিদ্ধান্ত, বিভক্তিসহ বিভিন্ন কারণে জামালপুর বিএনপি বিপর্যস্ত হয়ে পড়েছে। নাম প্রকাশ না করার শর্তে জামালপুর জেলা বিএনপির এক নেতা বলেন, সাধারণ সম্পাদক শাহ ওয়ারেছে আলী মামুনের হঠকারী […]

বিস্তারিত

ব্রাহ্মণবাড়িয়ায় ভাঙচুর-অগ্নিসংযোগ, কৃষকদলের নেতা আটক

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin ব্রাহ্মণবাড়িয়া জেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক আল-আমিনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে জেলা শহরের পাওয়ার হাউস রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আল-আমিন জেলা শহরের কান্দিপাড়া এলাকার বাসিন্দা। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক। ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, […]

বিস্তারিত

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকা থেকে জামায়াত-শিবিরের পাঁচ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকেলে তাদের গ্রেফতার করা হয়। সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন পাঁচলাইশ থানার ওসি মো. নাজিম উদ্দিন মজুমদার। গ্রেফতারকৃতরা হলেন- নুরুল আজিম, মো. মঞ্জুর আলম, মো. মকবুল হোসাইন, মো. রোকন উদ্দিন ও আব্দুল বারেক […]

বিস্তারিত