রিজভীকে কটাক্ষ করে তারেক রহমানকে পরামর্শ দিলেন ডা. জাফরুল্লাহ

নিউজ ডেস্ক: রিজভীকে কটাক্ষ করে যুক্তরাজ্যে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে আন্দোলন গড়ে তোলার পরামর্শ দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে সরাসরি কথা বলতেও বলেছেন তিনি।

তারেক রহমানের প্রতি দৃষ্টি আকর্ষণ করে জাফরুল্লাহ এও বলেছেন, নেতাদের সঙ্গে সরাসরি কথা না বললে আপনি (তারেক রহমান) রুহুল কবির রিজভী হয়ে যাবেন। নেতাদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেন। রিজভীর মাধ্যমে মিটিং ডাইকেন না। সরাসরি মিটিং ডাকেন।

১২ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে বক্তব্য রাখছিলেন বিএনপির নতুন জোট জাতীয় ঐক্যফ্রন্টের এক নেতা। খালেদা জিয়ার মুক্তির দাবিতে ‘বাংলাদেশ জাতীয় মানবাধিকার পরিষদ’নামে বিএনপিপন্থী একটি সংগঠন- এর আয়োজন করে।

তারেক রহমানকে উদ্দেশ্য করে জাফরুল্লাহ বলেন, ‘আপনি (তারেক) লন্ডনে বসে স্কাইপের মাধ্যমে কথা বলবেন ঠিক আছে। তবে সিনিয়র নেতাদের সঙ্গে না বসলে কিছু ভুল-ভ্রান্তি তো থেকেই যায়। রিজভীর মাধ্যমে মিটিং না করে সিনিয়র নেতাদের ডাকেন। তাহলে আপনি অন্তত আরেকজন রিজভী হয়ে যাবেন না।

এদিকে ঐক্যফ্রন্ট না থাকলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশই নিতে পারতো না বলে মন্তব্য করেছেন ডা. জাফরুল্লাহ। তিনি বলেন, ঐক্যফ্রন্ট করে বিএনপি আরো লাভবান হয়েছে। ঐক্যফ্রন্ট বিএনপিকে নতুন জীবন দিয়েছে। ঐক্যফ্রন্ট বিএনপিকে নিয়ে জোট গঠন না করলে তারা রাস্তায় বের হতে পারত না। ড. কামাল হোসেন সব ধরনের চেষ্টা করেছেন। এমনকি বিএনপিকে ভারত থেকে সাবধানে থাকারও পরামর্শ দিয়েছেন ডা. জাফরুল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন

দেশ ধ্বংসে নেমেছে বিএনপি-জামায়াত : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, মুক্তিযুদ্ধের বাংলাদেশ ধ্বংস নেমেছে স্বাধীনতাবিরোধী ও প্রতিক্রিয়াশীল বিএনপি-জামায়াত এবং দেশের বাইরে তাদের অর্থায়নকৃত প্রতিনিধিরা। এমন সময়ে আরও দৃঢ়তার সঙ্গে ও দৃপ্ত প্রত্যয়ে অনলাইন গণমাধ্যমকে ভূমিকা রাখতে হবে। তাহলে স্বাধীনতাবিরোধী ও প্রতিক্রিয়াশীলরা মুক্তিযুদ্ধের বাংলাদেশ ধ্বংস করতে পারবে না। সম্প্রতি রাজধানীর জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে অনলাইন […]

বিস্তারিত

রাজাপুরে বিএনপির ১০৬ নেতাকর্মীর নামে মামলা

ঝালকাঠির রাজাপুরে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর বোমা হামলার ঘটনায় বিএনপির ১০৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে মামলাটি করেন উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ইলিয়াস ফরাজি। মামলায় রাজাপুর উপজেলা বিএনপির সভাপতি তালুকদার আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক নাসিম উদ্দিন আকনসহ ২৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা বলেন, সোমবার রাত […]

বিস্তারিত

বিএনপির পকেট কমিটি বাতিলের দাবি পদবঞ্চিতদের

লক্ষ্মীপুরের রামগতিতে বিএনপির পকেট কমিটি গঠনের অভিযোগ উঠেছে। এ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছেন পদবঞ্চিত নেতাকর্মীরা। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মীর সাহেব কাচারি এলাকায় আয়োজিত বিক্ষোভ সমাবেশে অংশ নেন রামগতি দক্ষিণ অঞ্চল বিএনপির কয়েকশ নেতাকর্মী। বিক্ষোভ সমাবেশে সাবেক উপজেলা সহ-সভাপতি মীর আক্তার হোসেন বাচ্চু বলেন, সাবেক এমপি আশরাফ উদ্দিন নিজামের একক সিদ্ধান্তে উপজেলা বিএনপির পকেট […]

বিস্তারিত