জম্মু-কাশ্মীরে গাড়িবোমা হামলা নিয়ে টুইট, সমালোচিত প্রিয়াংকা

নিউজ ডেস্ক: ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে ভারতীয় সেনা সিআরপিএফের সদস্যদের গাড়িবহরে আত্মঘাতী বোমা হামলায় ৪৪ জওয়ান নিহতের ঘটনায় মুখ খুলে সমালোচিত হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

ইতিমধ্যে এ ঘটনার প্রতিবাদে মুখ খুলেছেন অনেক বলিউড সেলিব্রেটিরাও। এবার এ বিষয়ে টুইট করেছেন বলিউড পেরিয়ে হলিউড মাতানো এই অভিনেত্রী। তবে টুইটের পর উল্টো সমালোচিত হয়েছেন তিনি। তাকে নিয়ে ট্রোলে মেতে উঠেছে ভারতীয় টুইট ব্যবহারকারীরা।

জানা গেছে, ওই ঘটনায় প্রিয়াংকা টুইটে লেখেছিলেন, পুলওয়ামার জঙ্গি হামলার ঘটনায় আমি মর্মাহত। ঘৃণা কখনও জবাব হতে পারে না। আমি নিহত সেনাদের পরিবারের পাশে রয়েছি। আহতদের দ্রুত সেরে ওঠার কামনা করছি।

আর তার এই টুইটের পরেই রিটুইটে আক্রান্ত হতে থাকেন প্রিয়াংকা চোপড়া। প্রিয়াংকার এমন বক্তব্যের অর্থ সম্পূর্ণ ভিন্নভাবে উপস্থাপন করেন অক্ষয় ভরদ্বাজ নামের ভারতীয়।

রিটুইটে তিনি লেখেন, হ্যাঁ, ঠিকই বলেছেন, ঘৃণা কখনও জবাব হতে পারে না, যতক্ষণ না আমরা পাকিস্তানকে মানচিত্র থেকে মুছে দিচ্ছি।

প্রিয়াংকাকে ভীতু প্রকৃতির জানিয়ে কটাক্ষ করে এক ব্যক্তি লেখেন, আপনার চিন্তা ভাবনা অত্যন্ত ভীতু প্রকৃতির। আপনি আপনার জগত নিয়েই মেতে থাকুন।

অনেকে আবার প্রিয়াংকাকে নীচু মনের নারী বলে কটাক্ষ করে লেখেন, আপনি এই জগতের মানুষ নন। কাশ্মীরের ভয়বহতা বিষয়ে আপনার অভিজ্ঞতা নেই। আপনি জিহাদের নামে ধর্ষিত, অপহৃত হননি। আপনি বোমা আর গুলির মুখোমুখি হননি।

এছাড়াও রিটুইটে প্রিয়াংকা সিনেমায় হিন্দু ধর্মাবলম্বীদের সন্ত্রাসী হিসেবে চিত্রায়িত করেছেন অভিযোগ করেন একজন। তিনি লেখেন, হিন্দুদের সন্ত্রাসী চিত্রায়িত করে আপনি অনেক টাকা উপার্যন করেন।

Leave a Reply

Your email address will not be published.

আরও দেখুন

পাকিস্তানি রুপির ঐতিহাসিক পতন

পাকিস্তানি রুপির ঐতিহাসিক পতন: ১ ডলার মিলছে ২০০ রুপিতে

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin নিউজ ডেস্ক: রাজনৈতিক চড়াই-উৎরাইয়ের মধ্যে এবার ডলারের বিপরীতে রুপির ঐতিহাসিক পতনের সাক্ষী হলো পাকিস্তান। বৃহস্পতিবার (১৯ মে) পাকিস্তানের মুদ্রাবাজারে ১ ডলারের বিপরীতে পাওয়া যাচ্ছে ২০০ রুপি। পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার দিনের শুরুতে ডলারের বিপরীতে রুপির মান ছিল ১৯৮ দশমিক ৩৯; কিন্তু মাত্র কয়েক […]

বিস্তারিত

লতা মঙ্গেশকর আর নেই

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin ৯২ বছরে শেষ হলো কিংবদন্তিতুল্য কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরের কর্মময় পথচলা। হাসপাতালে দীর্ঘ লড়াইয়ের পর চলে গেলেন উপমহাদেশের সংগীতের এই প্রবীণ মহাতারকা। রোববার সকাল ৮টা ১২ মিনিটে মধ্য মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষনিশ্বাস ত্যাগ করেন তিনি। টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমসসহ বেশ কিছু ভারতীয় গনমাধ্যম খবরটি নিশ্চিত করেছে। নিশ্চিত […]

বিস্তারিত

মা হচ্ছেন পরীমণি, বাবা চিত্রনায়ক রাজ

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin বছরের শুরুতেই সুখবর দিলেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি। জানালেন, মা হচ্ছেন তিনি। বাবা চিত্রনায়ক শরিফুল রাজ। কিছু দিন আগে তারা বিয়েও করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। মূলত তার ছবি ‘গুনিন’-এ কাজ করতে গিয়েই এই তারকারা প্রেমে পড়েন ও বিয়ে করেন। পরীমণি জানান, গিয়াসউদ্দিন সেলিমের ছবির […]

বিস্তারিত