‘নরেন্দ্র মোদিই সিআরপিএফ জওয়ানদের খুন করিয়েছেন’

নিউজ ডেস্ক: জম্মু-কাশ্মীরে হামলায় সিআরপিএফ জওয়ানদের প্রাণহানির ঘটনায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত রয়েছে বলে দাবি করেছেন পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেসের এক নেতা। তিনি সরাসরি মোদিকে আক্রমণ করে বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিই সিআরপিএফ জওয়ানদের খুন করিয়েছেন।

গত বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলার অবন্তীপোরায় সিআরপির কনভয়ে আত্মঘাতী হামলা চালায় জয়েশ-ই-মোহাম্মদের সদস্যরা। হামলায় নিহত হন ৪০ জওয়ান। আহত হয়েছেন আরো ৪১ জন। হামলার দায় স্বীকার করেছে পাক মদতপুষ্ট বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠী জয়েশ-ই-মোহাম্মদ।

কাশ্মীরের হামলায় মোদিকে অভিযুক্ত করে পশ্চিমবঙ্গের বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বলেছেন, সিআরপিএফ জওয়ানদের খুন করিয়েছেন প্রধানমন্ত্রী মোদিই। তিনি বড় মিথ্যাবাদী।

এদিকে, ওই হামলার জেরে কূটনৈতিকভাবে পাকিস্তানকে বিচ্ছিন্ন করতে দেশটির কর্মকর্তাদের তৎপরতা শুরুর নির্দেশ দিয়েছেন মোদি। তার ওই নির্দেশের পর আন্তর্জাতিক পরিমণ্ডলে জোর তৎপরতা শুরু করেছে ভারত।

জম্মু-কাশ্মীরে সিআরপিএফ জওয়ানদের ওপর বিচ্ছিন্নতাবাদীদের হামলার দায় পাকিস্তানের ওপর চাপানো এবং আন্তর্জাতিক পরিমণ্ডলে দেশটিকে বিচ্ছিন্ন করতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঘোষণার পর ইসলামাবাদ হুঙ্কার দিয়ে বলেছে, নরেন্দ্র মোদি পাকিস্তানকে কূটনৈতিকভাবে বিচ্ছিন্ন করার যে স্বপ্ন দেখেছেন তা কখনই পূরণ হবে না। হামলার সঙ্গে পাকিস্তানের যোগসাজশ আছে বলে নয়াদিল্লির দাবি উড়িয়ে দিয়েছে পাকিস্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন

ব্যাংক নিয়ে নীলনকশা বিএনপির

ব্যাংকে টাকা নেই- এ ধরনের একটি গুজব ছড়িয়ে কিছু ব্যাংককে দেউলিয়া বানিয়ে ব্যাংকিং খাতে গোলযোগ সৃষ্টি করতে চেয়েছিলেন বিএনপি নেতারা। পাশাপাশি জনগণের মধ্যে একটা অনাস্থা ও আতঙ্ক সৃষ্টি করতে গুজব ছড়ানো হয়েছিল যে ব্যাংকে টাকা নেই। কিন্তু বাংলাদেশ ব্যাংকের দ্রুত এবং দায়িত্বশীল আচরণের কারণে সেই নীলনকশা বাস্তবায়িত হতে পারেনি। একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে, ব্যাংকে […]

বিস্তারিত

দেশের উন্নয়ন দেখে বিএনপির অন্তর্জালা শুরু হয়ে গেছে : ওবায়দুল কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশের উন্নয়ন দেখে বিএনপির অন্তর্জালা শুরু হয়ে গেছে। আমি বলতে চাই, ডিসেম্বরে খেলা হবে। আগামী নির্বাচনে খেলা হবে। শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, আমাদেরকে ভয় দেখিয়ে লাভ নেই। প্রধানমন্ত্রী কাউকে […]

বিস্তারিত

নেতারা ছন্নছাড়া, মৃতপ্রায় বিএনপি

দেশের বিভিন্ন স্থানে একের পর এক সমাবেশ করলেও নেতাদের ছন্নছাড়া আচরণে মৃতপ্রায় হয়ে পড়েছে বিএনপি। অভ্যন্তরীণ সমন্বয়হীনতা, সিনিয়র নেতাদের নানা ষড়যন্ত্রসহ বিভিন্ন কারণে দলটির প্রতিটি কর্মসূচিই ফ্লপ হচ্ছে। বিএনপির একাধিক দায়িত্বশীল সূত্র জানায়, পৃথিবীর বিভিন্ন প্রান্তের অঙ্গসংগঠন থেকে অনুদান আসে। সেই অনুদানের টাকা ভাগাভাগি নিয়েই মূলত এ গণ্ডগোল সৃষ্টি হয়েছে। এছাড়া দলে মহাসচিব মির্জা ফখরুলের […]

বিস্তারিত